• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে গাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা হলে সমুচিত জবাবের হুঁশিয়ারি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:২৩ পিএম
ময়মনসিংহে গাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে
হামলা হলে সমুচিত জবাবের হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির অতিরিক্ত মহাসচিব, জেলা আওয়ামী লীগ সহসভাপতি, ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সভাপতি ও এফবিসিসিআই সাবেক সহ—সভাপতি, মোঃ আমিনুল হক শামীম (সিআইপি) এর নেতৃত্বে সারাদেশে বিএনপি—জামাতের অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে ময়মনসিংহ নগরীতে হাজার হাজার লোকের শান্তি সমাবেশ ও প্রায় এক কিলোমিটার দীর্ঘ শান্তি মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল—সমাবেশে ব্যবসায়ী, মালিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ অংশ নেন।

শান্তি মিছিলের পূর্বে নগরীর টাউন হলের ভাষা সৈনিক শামসুল হক মঞ্চে বুধবার (১ নভেম্বর) দুপুরে শান্তি সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক শামীম সিআইপি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে যখন উন্নয়নের রোল মডেল বাংলাদেশ, ঠিক কখনই বিদেশী চক্রান্তে দেশের জান—মাল—সম্পদের বিনষ্ট ও ধ্বংস করতে বিএনপি—জামায়াত উঠে পড়ে লেগেছে। তাই তিনি মানুষের জান—মালের নিরাপত্তা বিধানে আগামী নির্বাচন পর্যন্ত সকল স্তরের মালিক—শ্রমিক নেতাকর্মীদের রাত জেগে পাহারা দেয়ার জন্য আহবান জানিয়েছেন আমিনুল হক শামীম।


ধ্বংসাত্মক কার্যকলাপ সম্পর্কে বিএনপি—জামায়াত নেতাদের হুশিয়ারি দিয়ে আমিনুল হক শামীম আরো  বলেন, বিএনপি—জামায়াতও ব্যবসা করছে, তাদেরও গাড়ি আছে, তারা যদি ময়মনসিংহ জেলায় একটি গাড়ি ভাঙ্গে ও একটি দোকানপাটে হামলা চালায়, তাদেরকে কোনো রকম ছাড় দেয়া হবে না। তারা যদি কোনো শ্রমিক ভাইদের  উপর আঘাত করে তাদের খোঁজে খোঁজে বের করে তার সমুচিত জবাব দেয়া হবে। তিনি বলেন মাত্র আট ঘন্টার নোটিশে হাজার হাজার লোক শান্তি সমাবেশে যোগ দিয়েছে। তার মানেই দেশের মানুষ বিএনপি—জামায়াতের অগ্নি—সন্ত্রাসসকে প্রত্যাখ্যান করেছে।


ময়মনসিংহ দোকান মালিক সমিতি ঐক্য পরিষদের সভাপতি এসএম বজলুর রহমান সভাপতিত্বে  এবং জেলা মটর মালিক সমিতি কোচ বিভাগের সম্পাদক ও গৌরীপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সোমনাথ সাহার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সহ—সভাপতি ও জেলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা ও শওকত জাহান মুকুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন আরিফ, ময়মসনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র সহ—সভাপতি শংকর সাহা, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুর রহিম মিন্টু, জেলা শ্রমিক লীগ আহবায়ক রাকিবুল ইসলাম শাহীন, সাবেক চেয়ারম্যান মুর্শেদুজ্জামান জাহাঙ্গীর, জেলা যুব মহিলা লীগ যুগ্ম আহবায়ক স্বপ্না খন্দকার, জেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির হিমেল, জেলা ছাত্রলীগ সভাপতি আল আমিন, মহানগর কৃষক লীগ সাধারণ সম্পাদক  আবুল হাসেম রায়হান, জেলা মটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সানোয়ার হোসেন চানু প্রমূখ।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image