• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আওয়ামী লীগ জলের স্রোতে ভেসে আসা কোনো দল নয় : কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১২ পিএম
আওয়ামী লীগ জলের স্রোতে ভেসে আসা দল নয়
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, কয়েকটি সমাবেশ করেই যদি সরকার পড়ে যাবে বলে মনে করে থাকেন, তারা বোকার স্বর্গে বাস করছেন। ক্ষমতায় কে যাবে তা কেবল আল্লাহ ও দেশের জনগণ জানেন।

সোমবার (১৭ অক্টোবর) নিজ বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে কাদের আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল আওয়ামী লীগ সরকারের কোনো সিদ্ধান্ত নয়। আওয়ামী লীগ জলের স্রোতে ভেসে আসা কোনো দল নয়।

এ দেশের মাটি ও মানুষের অনেক গভীরে প্রথিত আওয়ামী লীগের শেকড়। অবস্থা দৃষ্টে মনে হয় বিএনপি আরেকটি ১/১১ সৃষ্টির দুঃস্বপ্ন দেখছে। বাংলাদেশে ওয়ান ইলেভেনের পুনরাবৃত্তি আর কখনো হবে না।

কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছেন উচ্চ আদালত। এটি আওয়ামী লীগ সরকারের কোনো সিদ্ধান্ত নয়। ২০৪১ সাল পর্যন্ত কে ক্ষমতায় থাকবে, কে থাকবে না তা একমাত্র আল্লাহ ও দেশের জনগণ জানেন। আওয়ামী লীগ ভোটের রাজনীতিতে বিশ্বাসী, জনগণের আস্থার প্রতি শ্রদ্ধাশীল। দেশের মানুষ চাইলে আওয়ামী লীগ সরকার গঠন করবে, না চাইলে করবে না। এ সৎ সাহস শেখ হাসিনার আছে।

সেতুমন্ত্রী আরও বলেন, জনগণের কল্যাণে কাজ করলে তারা কখনো কাউকে বিমুখ করে না। আওয়ামী লীগ জন্মলগ্ন থেকে জনমানুষের রাজনীতি করে আসছে। আওয়ামী লীগ ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করে না। ষড়যন্ত্র, হত্যা, আগুন সন্ত্রাসের রাজনীতি করে বিএনপি। বিএনপিকে অকৃতজ্ঞ দল উল্লেখ করে কাদের বলেন, তাদের নেত্রীকে নির্বাহী আদেশে মুক্ত করে বাসায় থাকার সুযোগ করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু সেই মানবিকতা ও কৃতজ্ঞতাবোধও তাদের নেই। বিএনপি বিরোধিতার খাতিরে বিরোধিতা করে।

সেতুমন্ত্রী আরও বলেন, সরকার যে কাজই করুক বিচার-বিবেচনা না করে বিএনপি অন্ধ সমালোচনা শুরু করে। দুনিয়ার কোথাও যা নেই তা নিয়ে কেন বিএনপি অহেতুক বিতর্কের সৃষ্টি করে? সংবিধান অনুযায়ী পরবর্তী জাতীয় নির্বাচন হবে পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো। জনগণের জন্য রাজনীতি করলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image