• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নব উদ্যোগ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ'র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০১ পিএম
নব উদ্যোগ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ'র নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুর মাজার কো-অপারেটি মার্কেটের নব উদ্যোগ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ'র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সমিতির নিজস্ব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৯টা থেকে বিকেল বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

এই নির্বাচনে ১২টি পদের বিপরীতে মোট ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৩৪৫ জন।

নির্বাচনে আল আমিন-আজাদ পরিষদে সভাপতি পদে মোঃ আল আমিন প্রধান, সাধারণ সম্পাদক ডা. কাজী আবুল হুসাইন আজাদ, সহ সভাপতি কাজী সাজেদ হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ আল আমিন মাঝি, কোষাধ্যক্ষ মোঃ আব্দুস সাত্তার (বাবুল), অডিটর সামসুল ইসলাম মঞ্জু, এছাড়া পরিচালক পদে মোঃ আব্দুল্লাহ্ আল মামুন, মোঃ আব্দুল বাকী রতন, মোঃ আব্দুল আলীম তুফান, মোঃ মজিবুর রহমান ভুঁইয়া, মোঃ ফয়েজ উল্লাহ সজল ও মোঃ আলাউদ্দিন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

নির্বাচনে হারেজ-খোকন পরিষদে সভাপতি পদে মোঃ হারেজ প্রধান, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম খোকন, সহ সভাপতি মোঃ এমরান হোসেন (শিমুল), যুগ্ম সাধারণ মোঃ আরিফ হোসেন, কোষাধ্যক্ষ মোঃ মহিউদ্দিন, অডিটর কাজী কবির হোসেন, এছাড়াও পরিচালক পদে মোঃ সেলিম মিয়া, মোঃ আল আমিন, মোঃ রাসেল রানা, মোঃ শরিফুল ইসলাম (শরিফ), মোঃ রবিউল আউয়াল (রবু) ও মোঃ আবু বক্কর সিদ্দিক (সোহেল) প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ সময় একাধিক প্রার্থীরা বলেন, এই সমিতির সদস্যরা একে অপরের ভাই ভাই। এই নির্বাচনে ভোটাররা একজন সৎ ও যোগ্য প্রার্থীকে জয়যুক্ত করবেন এটাই আমাদের প্রত্যাশা। তাছাড়া দিনশেষে যেই জয় হোক তাদের নিয়ে সমিতির উন্নয়নে কাজ করবো।

নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার মোঃ নাহিদুল ইসলাম ঢাকা নিউজ ২৪কে বলেন, সকাল থেকে খুব সুন্দর পরিবেশে ভোটার ভোট দিচ্ছেন। নির্বাচন সুষ্ঠু করার জন্যে সকল পদক্ষেপ নেয়া হয়েছে। তাছাড়া যে কোনধরনের অপ্রীতিকর ঘটনার এড়াতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image