• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আর কখনো নির্বাচন হবে না : তোয়ায়েল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০১ পিএম
তত্ত্বাবধায়ক, সরকার,  নির্বাচন হবে না
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ

নিউজ ডেস্ক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন,  বিএনপি নতুন করে ১০ দফা দাবিতে রাজপথে নেমেছে। তারা আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে চায়। আমি স্পষ্ট বলে দিতে চাই, বাংলাদেশে আর কখনোই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না। সংবিধান অনুসারে ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন হবে। বিএনপি যে অবাস্তব দাবি করে, তার কোনো মূল্য নেই।

শনিবার ভোলায় নিজ নির্বাচনী এলাকার কাচিয়া, পূর্ব ইলিশা ও রাজাপুর ইউনিয়নে একাধিক পথসভায় তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, আওয়ামী লীগ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে, তা ইতিহাসে বিরল। বাংলাদেশ এখন আন্তর্জাতিক বিশ্বে উন্নয়ন ও মর্যাদাশীল দেশে পরিণত হয়েছে। যে কারণে বিশ্বের মানুষ বাংলাদেশকে সম্মানের চোখে দেখে।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের এ সদস্য বলেন, সরকার পদ্মাসেতু ও মেট্রোরেলের মতো বড় বড় প্রকল্পের কাজ করে বেশ প্রশংসিত হয়েছে। তাই বাংলার ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে।

ভোলার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, জেলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে, যা সারাদেশে সরবরাহের পাশাপাশি ভোলায় শিল্প কল কারখানা গড়ে তোলা হবে। ভোলা-বরিশাল ব্রিজ হবে। এ জেলা হবে অন্যতম একটি বৃহৎ অর্থনৈতিক জোন।

তোফায়েল আহমেদ পাঁচ দিনের সংক্ষিপ্ত সফরে তার নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন, নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও পথসভায় বক্তব্য রাখেন।

এসময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image