• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুরে উন্নয়নের বার্তা নিয়ে গণসংযোগে ইস্কান্দার মির্জা শামীম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৩ এএম
লক্ষ্মীপুরে উন্নয়নের বার্তা নিয়ে
গণসংযোগে ইস্কান্দার মির্জা শামীম

নাজমুল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার নিয়ে মাঠে নেমেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ইস্কান্দার মির্জা শামীম।

আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ৩২টি তালিকার একটি লিফলেট নিয়ে রামগতি ও কমলনগর উপজেলায় গণসংযোগ করেন দলটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটির সদস্য লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের এমপি পদপ্রার্থী ইস্কান্দার মির্জা শামীম।

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) নির্বাচনী এলাকায় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ইস্কান্দার মির্জা শামীম।

বুধবার (১১ অক্টোবর) দিনব্যাপী লক্ষ্মীপুর জেলার রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন এলাকায় তিনি উন্নয়ন কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করেন। এসময় তৃণমূলের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছাও বিনিময় করেন তিনি।

বেলা সাড়ে ১১টার দিকে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ বাজার এলাকায় আনুষ্ঠানিকভাবে ‘উন্নয়ন বার্তা’ লিফলেট বিতরণের কার্যক্রম শুরু করেন। এরপর তিনি বিভিন্ন হাট-বাজারে লিফলেট বিতরণ করেন।

ইস্কান্দার মির্জা শামীম বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য ও লক্ষ্মীপুর-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। ইস্কান্দার মির্জা শামীমের প্রচারণায় ফুটে উঠে সরকারের বড় বড় মেগা প্রকল্পগুলো।

ইস্কান্দার মির্জা শামীম বলেন, প্রধানমন্ত্রী সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন। তৃণমূলে তা পৌঁছে দেওয়ার জন্য নেতাকর্মীদের নিয়ে আমি উন্নয়ন কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করছি। আগামী সংসদ নির্বাচনে দল যাকেই মনোনয়ন দিবে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। সকলের সর্বাত্নক সহযোগিতায় আবারও শেখ হাসিনা সরকার গঠন করবে।

ছোট-বেলা বেড়ে উঠা ও এখানকার পরিবেশ আমাকে মুগ্ধ করছে। তাই বারবার এখানকার মানুষের কাছে ছুটে আসি।
দিনদিন রামগতি-কমলনগরের মানুষ তার অন্তরে জায়গা করে নিয়েছে। দল তাকে মনোনয়ন না দিলেও তিনি নৌকার পক্ষে কাজ করবেন এবং এ অঞ্চলের মানুষের সুখ-দুঃখে পাশে থাকবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image