• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পোলার আইসক্রিম হ্যান্ডবলে বালকে সানিডেইল বালিকায় ভিকারুননিসা চ্যাম্পিয়ান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:৫২ এএম
হ্যান্ডবল
চ্যাম্পিয়ান সানিডেইল ডানে, বামে ভিকারুননিসার টিমের সদস্যরা

সুমন দত্ত: বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং ঢাকা আইসক্রিম ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত “পোলারআইসক্রিম ২৮তম স্কুলহ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা)-২০২৩”-এর সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠান ৫ সেপ্টেম্বর ২০২৩ মঙ্গলবার বিকাল ৩ টা ৩০ মিনিটে পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুরআলীজাতীয়হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এতে বালক বিভাগে সানিডেইল ও বালিকা বিভাগে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ান হয়। 

রার্নাসআপ হয় যথাক্রমে পুরান ঢাকার (বালক) সেন্ট গ্রেগরি হাইস্কুল ও (বালিকা) সানিডেইল। তৃতীয় স্থান অর্জন করে (বালক) নারিন্দা সরকারি হাইস্কুল ও (বালিকা) শহীদ বীরউত্তম লে: আনোয়ার গার্লস কলেজ। 

অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সম্মানিত মহাসচিব জনাব সৈয়দ শাহেদ রেজা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের বালক ও বালিকা বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর হেড অব মার্কেটিং জনাব আবদুল্লাহ আলমামুন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব আসাদুজ্জামান কোহিনুর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ফেডারেশনের সহসভাপতি জনাব গোলামহাবিব, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো: সেলিম মিয়া বাবুসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

বালকবিভাগ:

দুপুর০২.০০ টায় অনুষ্ঠিত বালক বিভাগের ফাইনাল খেলায় সানিডেইল ২৬-১৯ গোলে সেন্ট গ্রেগরী হাই স্কুল অ্যান্ড কলেজকে পরাজিত করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে অপরদিকে সেন্ট গ্রেগরী হাই স্কুল অ্যান্ড কলেজ রানার্স-আপ হয়। বিজয়ী দল প্রথমার্ধে ১৩-০৭ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে আহিয়ান সর্বোচ্চ ১১টি গোল করেন এবং বিজিত দলের পক্ষে সিয়াম সর্বোচ্চ ১২টি গোল করেন। 

বালিকাবিভাগ:

বিকাল ০৩:৩০ টায় অনুষ্ঠিত বালিকা বিভাগের ফাইনাল খেলায় ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ ১৩-১১ গোলে সানিডেইলকে পরাজিত করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে অপরদিকে সানিডেইল রানার্স-আপ হয়। বিজয়ী দল প্রথমার্ধে ০৭-০৫ গোলে এগিয়েছিল। বিজয়ী দলের পক্ষে সুমাইয়া সর্বোচ্চ ৮টি করে গোল করেন এবং বিজিত দলের পক্ষে সামাহা সর্বোচ্চ ৪টি গোল করেন। 

৩য় ও ৪র্থ স্থান নির্ধারণী খেলার ফলাফল :

বালকবিভাগ:

সকাল ১০:০০ টায় অনুষ্ঠিত টুর্নামেন্টের বালক বিভাগের ৩য় ও ৪র্থ স্থান নির্ধারণী খেলায় নারিন্দা সরকারী উচ্চ বিদ্যালয় ২৪-১৯ গোলে স্কলাস্টিকা, উত্তরা কে পরাজিত করে ৩য় স্থান অর্জন করে। বিজিত দল প্রথমার্ধে ১০-০৯ গোলে এগিয়েছিল।

বালিকাবিভাগ:

সকাল ১১:৩০ টায় অনুষ্ঠিত টুর্নামেন্টের বালিকা বিভাগের ৩য় ও ৪র্থ স্থান নির্ধারণী খেলায় শহীদ বীরউত্তম লে: আনোয়ার গার্লস কলেজ ১৮-০৯ গোলে স্কলাস্টিকা, উত্তরা কে পরাজিত করে ৩য় স্থান অর্জন করে। বিজয়ী দল প্রথমার্ধে ০৮-০২ গোলে এগিয়েছিল।

সেরা খেলোয়াড় :

বালক বিভাগে সানিডেইলএর ১০নং জার্সিধারী আহিয়ান টুর্নামেন্টেরসেরা খেলোয়াড় নির্বাচিত হন
এবং

বালিকা বিভাগে ভিকারুননিসানূন স্কুল এন্ড কলেজ এর ০৭নং জার্সিধারী সুমাইয়া আক্তার টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image