• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবিতে আন্ত:হল শেখ রাসেল স্মৃতি বিতর্ক শুরু ১৫ অক্টোবর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৬ পিএম
ইবিতে ১৫ অক্টোবর
আন্ত:হল শেখ রাসেল স্মৃতি বিতর্ক শুরু

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শেখ রাসেল দিবস উপলক্ষে সকল আবাসিক হলের অংশগ্রহণে আন্ত:হল শেখ রাসেল স্মৃতি বিতর্ক ২০২৩ প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। আগামী ১৫ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ৩টি পর্বে এই বিতর্ক প্রতিযোগিতা চলবে। 

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে শেখ রাসেল হল প্রভোস্টের কার্যালয়ে দিবসটি উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড. দেবাশীষ শর্মা এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। পরে লটারির মাধ্যমে হল প্রতিযোগীদের পক্ষ-বিপক্ষ দল নির্ধারণ করা হয়। এসময় হলের আবাসিক শিক্ষকরা সহ সকল হল ডিবেটিং সোসাইটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। প্রতিযোগিতাটি আয়োজন করে শেখ রাসেল দিবস উদযাপন কমিটি এবং সার্বিক সহযোগিতায় রয়েছে বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি। 

প্রতিযোগিতায় গ্রুপ পর্বে যে হলগুলো প্রতিদ্বন্দ্বিতা করবে তা হলো- সাদ্দাম হোসেন হল ও দেশরত্ন শেখ হাসিনা হল, শেখ রাসেল হল ও জিয়াউর রহমান হল, লালন শাহ হল ও খালেদা জিয়া হল এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল।

অধ্যাপক ড. দেবাশীষ শর্মা বলেন, শেখ রাসেল দিবস উদযাপনে আমরা তিনটা ইভেন্ট হাতে নিয়েছি, তা হলো আন্তঃহল বিতর্ক, রচনা এবং চিত্রাংকন প্রতিযোগিতা। বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সহযোগিতায় আমরা প্রথম ইভেন্ট আন্তহল বিতর্ক আয়োজন করেছি। অন্য আয়োজনগুলো সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image