• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আ'লীগ পালাবার দল নয়, নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে : কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪২ পিএম
আওয়ামী লীগ, নির্বাচন
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

মোহাম্মদ রুবেল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘জনগণ চাইলে আমরা জয়ী হব, না হলে ২০০১ সালের মতো বিদায় নেব।’ 

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ডাক দিলেই চলে আসবেন। শেখ হাসিনার নেতৃত্বে আমরা লড়াই করছি, রাজপথে আছি, থাকবো। রাজপথ আমরা ছাড়ব না আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকব ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন‌কে কেন্দ্রক‌রে শনিবার দুপুরে ঢাকা উত্তর আওয়ামী লীগের সমাবেশে এসব মন্তব‌্য ক‌রেন তিনি।

ওবায়দুল কাদের আরো বলেন, জিতলেও মানুষের পাশে আছি, হারলেও আছি। আওয়ামী লীগ জোর করে বন্দুকের নল দিয়ে ক্ষমতায় যাওয়ার বা ক্ষমতায় থাকার দল নয়। এই দলের শেকড় বাংলাদেশের মাটির অনেক গভীরে। আওয়ামী লীগ পালাবার দল নয়। তাই আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়ার দিবাস্বপ্ন দেখে লাভ নাই।

বিএনপি ঘোষিত পদযাত্রা কর্মসূচি প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এটা বিএনপির পদযাত্রা নয়, মরণযাত্রা। বিএনপির মরণযাত্রা শুরু হয়ে গেছে। আগামী নির্বাচনেও তাদের রাজনৈতিক মরণ হবে। নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ রাজপথ ছাড়বে না।

বক্তব্যে বিএনপির সমালোচনা করে কাদের বলেন, বিএনপি একতরফা মিথ্যাচার করবে, আওয়ামী লীগ কী চুপচাপ বসে থাকবে? আমাদের অবশ্যই জবাব দিতে হবে।

তিনি বলেন, বিএনপিতো এখন কথার রাজা। মির্জা ফখরুল কাজ নেই, শুধু কথা। আমরা কাজ করছি আর বাধ্য হয়ে তাদের কথার জবাব দিচ্ছি। তারা এখনো মিথ্যাচার করবে, বিষোদগার করবে, আমরা কি চুপচাপ বসে থাকব?। আমাদের অবশ্যই জবাব দিতে হবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, এত লাফালাফি, এত ছুটাছুটি, এত কাথাবালিশ, সমাবেশ হলে সাতদিন ধরে সব সমাবেশস্থলে শুয়ে পড়ে। আর বাটির পর বাটি খাবার তৈরি হয়। কোথায় গেল সেই দিন, কোথায় গেল লালকার্ড, কোথায় গেল গণঅভ্যুত্থান, কোথায় গেল গণজোয়ার। গণজোয়ারে এখন ভাটার টান।

আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে থাকে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আমরা মানুষের পাশে ছিলাম, এই শীতের কষ্টে মানুষের পাশে আছি। নির্বাচনে জিতলেও আছি, নির্বাচনে হারলেও আছি। আওয়ামী লীগের ৭০ বছরের ইতিহাস মানুষের পাশে থাকার ইতিহাস।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image