• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরপুরে অর্ধকোটি টাকা মূল্যের হেরোইনসহ এক যুবক গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৯ পিএম
শেরপুরে অর্ধকোটি টাকা মূল্যের হেরোইনসহ
এক যুবক গ্রেফতার

শেরপুর প্রতিনিধি : শেরপুরে অর্ধকোটি টাকা মূল্যের ৫১০ গ্রাম হেরোইনসহ মো. শামীম হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৩ অক্টোবর) র‌্যাব-১৪, ময়মনসিংহের অপারেশনস্ অফিসার মো. আনোয়ার হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে সোমবার রাতে সদর উপজেলার নন্দীর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শামীম নওগাঁর পোরশা উপজেলার খরপা বাজার এলাকার মো. ফিরোজ আলীর ছেলে। 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, ময়মনসিংহের একটি আভিযানিক দল শেরপুর-জামালপুর সড়কের নন্দীর বাজার এলাকায় চেকপোস্ট পরিচালনা করেন। এসময় সিএনজিচালিত একটি অটোরিকশা থেকে মো. শামীম হোসেনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ৫১০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৫১ লাখ টাকা। 

র‌্যাব-১৪, ময়মনসিংহের অপারেশনস্ অফিসার মো. আনোয়ার হোসেন বলেন, আটককৃত শামীম হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ শেরপুরসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসতেছিল বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে শেরপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে তাকে থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image