• ঢাকা
  • মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০২ পিএম
প্রতিপক্ষের হামলায় গুরুতর
আহত-১

বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জে পুর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ছোট ওমরপুর গ্রামের রফিকুল ইসলাম গুরুতর আহত হয়েছেন । গত ১৫ সেপ্টেম্বর সংগঠিত এ ঘটনায় পুত্র জাহাঙ্গীর আলম পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগে জানা গেছে, উপজেলার ছোট ওমরপুর গ্রামের রফিকুল ইসলামের পুত্র জাহাঙ্গীর আলমের সঙ্গে একই গ্রামের মৃত্য মফিজ উদ্দিনের পুত্র রমজান আলীর পারিবারিক বিরোধ  চলে আসছে । এদিকে গত ১৫ সেপ্টেম্বর জাহাঙ্গীর আলম তার বাড়ীতে ভাড়াটিয়া মােিহন্দ্র গাড়ীতে করে ইট পরিবহন করছিলেন । গাড়ীটি চলে যাওয়ার সময় একটি চাকা রাস্তা সংলগ্ন প্রতিপক্ষ রমজান আলীর জমির পাশর্^ দিয়ে গেলে রমজান আলী ক্ষুব্ধ হয়ে উঠে ।

পুর্ব বিরোধ ও এ ঘটনার জের ধরে ১৫ সেপ্টেম্বর রাতে রমজান আলী ফলির বিল বাজারে জাহাঙ্গীর আলমের পিতা রফিকুল ইসলামের সাক্ষাত পেয়ে তার উপর আকস্মিক আক্রমন করে । এতে রমজান আলীর হাতে থাকা ষ্টিলের টর্চ লাইট ও ইটের আঘাতে রফিকুল ইসলাম গুরুতর আহত ও অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায় ।

এ সময় রমজান আলী মাটিতে পড়ে থাকা রফিকুল ইসলামকে শ^াসরোধ করে হত্যার চেষ্টা করেন রফিকুলের পকেটে থাকা ১ লাখ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয় । পরে বাজার ও পরিবারের লোকজন গুরুতর আহতাবস্থায় রফিকুল ইসলামকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । সেখানে ৬ দিন চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবণতি হলে উন্নত চিকিৎসার জন্য রফিকুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । তিান সেখালে চিকিৎসাধীন রয়েছেন ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image