• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মুখ ফসকে পাকিস্তানের কথা বেরিয়ে গেছে ফখরুল সাহেবদের: তথ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৮ এএম
পাকিস্তানের কথা বেরিয়ে গেছে
তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ

নিউজ ডেস্ক : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, প্রকৃতপক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সাহেব, তার নেত্রী খালেদা জিয়া ও তাদের দল যে বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বে বিশ্বাস করে না, হৃদয়ে যে তারা পাকিস্তানকেই লালন করে সেটির বহিঃপ্রকাশ ঘটেছে তাদের মুখ ফসকে ‘পাকিস্তানই ভালো’ বক্তব্যে।

শুক্রবার চট্টগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকরা মির্জা ফখরুলের বৃহস্পতিবারের বক্তব্য ‘পাকিস্তানই ভালো ছিল’ নিয়ে প্রশ্ন করলে মন্ত্রী এ কথা বলেন। ড. হাছান বলেন, ‘আমরা এতদিন ধরে যে বলে আসছিলাম, মির্জা ফখরুল সাহেব, তাদের নেত্রী বেগম জিয়া এবং তার দল হৃদয়ে পাকিস্তানকেই লালন করে, এই বক্তব্যই তা প্রমাণ করেছে।

সম্প্রচার মন্ত্রী বলেন, ‘যেখানে আমরা অর্থনৈতিক, সামাজিক, মানব উন্নয়ন, স্বাস্থ্যসহ সমস্ত সূচকে পাকিস্তানকে ২০১৫ সালে অতিক্রম করেছি, মাথাপিছু আয়ে পাকিস্তানকে তো বটেই, ভারতকেও ছাড়িয়ে গেছি, সেই কারণে আজ পাকিস্তান আমাদের দিকে তাকিয়ে দীর্ঘশ্বাস ফেলে।’

হাছান বলেন, পাকিস্তানের সাবেক ও বর্তমান প্রধানমন্ত্রীসহ রাজনীতিবিদরাও তা স্বীকার করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে। আর মির্জা ফখরুল সাহেব গতকাল ঠাকুরগাঁও গিয়ে বললেন ‘পাকিস্তানই ভালো ছিল’! এতে তাদের অন্তরে যে পাকিস্তান সেটাই প্রকাশ পেল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image