• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হাজীগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগে চার যুবক গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৫ পিএম
হাজীগঞ্জে কিশোরী
ধর্ষণের অভিযোগে চার যুবক গ্রেফতার

আমান উল্লাহ খান ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতদেরকে ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে ৬ ফেব্রুয়ারি সোমবার উপজেলার গন্ধর্ব্যপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অভিযুক্ত চার যুবককে আটক করা হয়। আটক কৃতরা গন্ধর্ব্যপুর ইউনিয়নের গন্ধর্ব্যপুর গ্রামের নিমাই চন্দ্র দাস (২৪) , মমিন (৩২), মামুন (৩০) ও মিজান (৪৫)।

পুলিশ জানায়, হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধ্যর্বপুর ইউনিয়নের পশ্চিম গন্ধ্যর্বপুর গ্রামের নিমাই চন্দ্র দাসের সাথে রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের ওই কিশোরীর প্রেমের সম্পর্ক ছিলো। সম্পর্কের জেরে কিশোরীকে গত রোববার ওই গ্রামে নিয়ে আসে নিমাই। এসময় সে ওই কিশোরীকে ধর্ষণ করে। পরে মেয়েটি মুসলিম ও ছেলেটি হিন্দু হওয়ায় ওই গ্রামের মমিন, মামুন ও মিজানের সাথে বাক-বিতন্ড হয়। এ নিয়ে তারাও ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ কিশোরীর। এ ঘটনায় বাদী হয়ে হাজীগঞ্জ থানায় সোমবার অভিযোগ দায়ের পর মঙ্গলবার একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী কিশোরী।

আটকের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জোবাইর সৈয়দ জানান, কিশোরীর ভাষ্য মতে অভিযুক্তরা তাকে রাতভর ধর্ষণ করে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের আটক করা হয় এবং ধর্ষিতা কিশোরীকে মেডিকেল চেকআপের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image