• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিজের অস্ত্র দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৪ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫৪ পিএম
নিজের অস্ত্র দিয়ে পুলিশ সদস্যের
আত্মহত্যা

নিউজ ডেস্ক : পঞ্চগড়ে ফিরোজ আহমেদ নামে এক পুলিশ কনস্টেবলের মাথায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে। জানা যায়, নিজের ব্যবহৃত রাইফেল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন ফিরোজ।

৩ আগস্ট গভীর রাতে জেলা শহরের সোনালী ব্যাংকের ভেতরে এই ঘটনা ঘটে। এসময় সেখানে নিরাপত্তার দায়িত্বে ছিলেন ওই কনস্টেবল। নিহত ফিরোজ আহমেদ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আবু সাঈদের ছেলে। পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, অন্য দিনের সে রাতেও পঞ্চগড় সোনালী ব্যাংকে নিরাপত্তার দায়িত্বে ছিলেন ফিরোজ। নিজের চায়না রাইফেল দিয়ে মাথায় গুলি করেন তিনি। গুলির শব্দ পেয়ে অন্য সহকর্মীরা এসে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক ফিরোজকে মৃত ঘোষণা করেন। এর আগে স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে তাঁর বাকবিতণ্ডার কথা জানান সেখানে উপস্থিত সহকর্মীরা।

পঞ্চগড় থানার ওসি আব্দুল লতিফ মিঞা জানান, পারিবারিক কলহের জেরে ওই পুলিশ সদস্য নিজেই নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।নিহতের বাড়িতে খবর দেওয়া হয়েছে।ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image