• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধায় চিরনিদ্রায় শায়িত হলেন সিনিয়র সহকারী সচিব নাজিয়া সুলতানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৬ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৪ পিএম
গাইবান্ধায় চিরনিদ্রায় শায়িত হলেন
সিনিয়র সহকারী সচিব নাজিয়া সুলতানা

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ চিরনিদ্রায় শায়িত হলেন গাইবান্ধায় জন্ম গ্ৰহন করা বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এবং কাউনিয়া উপজেলার সাবেক ইউএনও এস এম নাজিয়া সুলতানা।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে দ্বিতীয় জানাজা শেষে গাইবান্ধা পৌর গোরস্থানে তাকে দাফন করা হয়। এস এম নাজিয়া সুলতানা ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে এক সপ্তাহ ধরে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

এস এম নাজিয়া সুলতানা গাইবান্ধা পৌরসভার ভিএইড রোড এলাকার বাসিন্দা সাবেক সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এস এম ওয়াহেদুন্নবী মিন্টুর তৃতীয় কন্যা। 

তার চাচাতো ভাই এস এম সুমন মাহমুদ জানান, প্রথম জানাজা সচিবালয়ে অনুষ্ঠিত হয়। এরপর শেষ শ্রদ্ধা নিবেদন শেষে গাইবান্ধা পৌর গোরস্থান মসজিদে দ্বিতীয় জানাজা শেষে গাইবান্ধা পৌর গোরস্থানে দাফন করা হয়।

৩০তম বিসিএস কর্মকর্তা এস এম নাজিয়া সুলতানা ২০১২ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। ২০১৭ সালের পদোন্নতি পেয়ে সেপ্টেম্বর থেকে ২০১৯ সালের মে পর্যন্ত কাউনিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মকর্তা ছিলেন। এরপর তিনি পদোন্নতি পেয়ে ২০১৯ সালে সিনিয়র সহকারী সচিব পদে যোগদান করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image