• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মির্জা ফখরুল হাসপাতালে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৭ পিএম
এভার কেয়ার হাসপাতাল
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল হাসপাতালে। ৭৫ বছর বয়সী এই রাজনীতিবিদের উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসও রয়েছে। মাঝে দুইবার তিনি কোভিডেও আক্রান্তও হয়েছেন।

অসুস্থ বোধ করায় তাকে  বসুন্ধরার এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টায় মির্জা ফখরুলকে হাসপাতালে ভর্তি করা হয় বলে দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন জানিয়েছেন।

তিনি বলেন, “সকালে তিনি কিছুটা অসুস্থ বোধ করছিলেন। এরপর চিকিৎসকের পরামর্শে এভারকেয়ার হাসপাতালে মহাসচিবকে ভর্তি করা হয়। তিনি হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধায়নে আছেন।”

চিকিৎসকরা মির্জা ফখরুলের স্বাস্থ্যের কিছু পরীক্ষা-নিরীক্ষা করবেন জানিয়ে জাহিদ হোসের বলেন, “এখন তিনি সুস্থ আছেন। তার স্ত্রী রাহাত আরা বেগম স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

২০১৫ সালে কারাবন্দি থাকা অবস্থায় মির্জা ফখরুলের ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। এই রোগে চিকিৎসার জন্য প্রতি বছরই মির্জা ফখরুল সিঙ্গাপুরে যান।

৭৫ বছর বয়সী এই রাজনীতিবিদের উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসও রয়েছে। মাঝে দুইবার তিনি কোভিডেও আক্রান্তও হয়েছেন।

এক মাস কারাবন্দি থাকার পর উচ্চ আদালতের জামিনে গত ৯ জানুয়ারি মুক্ত হন মির্জা ফখরুল। গত কয়েকদিন তিনি দলের সাংগঠনিক বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছেন এবং দলের স্থায়ী কমিটির বৈঠকে যোগ দিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image