• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তৃণমূল আওয়ামী লীগের কান্ডারী বিএনপিনেতা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৬ পিএম
তৃণমূল, কান্ডারী, বিএনপি
তিনি দলের পদধারী নেতা

নিউজ ডেস্ক :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউনিয়নের বিএনপিনেতা এখন স্থানীয় আওয়ামীর লীগের কান্ডারী। তিনি ব্যক্তি একজন হলেও দুই দলের পদধারী নেতা। অর্থাৎ তিনি বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবার একই সাথে বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।

স্থানরীয় সূত্রে জানা যায়, গত বছর অত্র ইউনিয়নের আওয়ামী লীগের সম্মেলনে বিএনপি নেতা নাছিম আহাম্মদকে সভাপতি নির্বাচিত করা হয়। সভাপতি হওয়ার পর থেকেই এ নিয়ে সমালোচনার ঝড় ওঠে। বিক্ষুদ্ধ হয়ে উঠে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এনিয়ে ক্ষুদ্ধ তৃণমূল নেতারা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিকে বাতিল করতে সিনিয়র নেতরা উপজেলা এবং জেলা  নেতাদের কাছে বিষয়টি জানান। কিন্তু  কোনো ব্যবস্থা না নেওয়ায়  এখন বহাল তাবিয়তেই রয়েছেন তিনি। স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।

আরও জানা যায়, ২০২১ সালের ৮ ডিসেম্বর বিএনপি ঘোষিত ইউনিয়ন কমিটিতে নাছিম আহাম্মদকে সিনিয়র যুগ্ম আহবায়ক করা হয়। ২০২২ সালের ২৪ অক্টোবর ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলে এক তরফা ঘোষণার মাধ্যমে বিএনপি নেতা মো.নাছিম আহমেদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় ইউনিয়ন বিএনপি নেতারা জানান, নাছিম আহাম্মদকে ৪ দলীয় জোট সরকারের শাসনামলে  বিএনপির নেতা মনিরুল হক চৌধুরীর ঘনিষ্ঠ জন হিসেবে পরিচিত ছিলেন। নাছিম আহাম্মদকে দীর্ঘদিন বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকায় ২০২১ সালে গলিয়ারা ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটিতে তাকে সিনিয়র যুগ্ম আহবায়ক করা হয়। তিনি এখনো  বিএনপি থেকে পদত্যাগ করেননি।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image