• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে সরকারের উন্নয়ন প্রচার ও কর্মী সংগ্রহে বাড়ি বাড়ি ছাত্রলীগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৬ পিএম
গফরগাঁওয়ে সরকারের উন্নয়ন প্রচার ও কর্মী সংগ্রহে বাড়ি বাড়ি ছাত্রলীগ
উন্নয়ন প্রচার ও কর্মী সংগ্রহে ছাত্রলীগ

গফরগাঁও প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে দ্বাদশ  জাতীয় সংসদ নির্বাচনকে সামনের রেখে বর্তমান সরকারের সাফল্য এবং বিভিন্ন উদ্যোগ প্রান্তিক পর্যায়ের মানুষের কাছে তুলে ধরতে মংমনসিংহ-১০ গফরগাঁও আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি  ফাহমী গোলন্দাজ বাবেলের নির্দেশে লিফলেট বিতরন ও কর্মীসংগ্রহে বাড়ি বাড়ি ঘুরছে ছাত্রলীগের নেতাকর্মীরা ।  

শনিবার বিকেলে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে পৌর শহরের শিলাসী  গ্রামে পৌরসভা ছাত্রলীগের আহবায়ক সাকিব মাহমুদ সিয়াম ও মেহেরাব হোসেন তানভীরের  নেতৃত্বে   সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরণ ও কর্মীসংগ্রহ করা হয় । পৌরসভা ছাত্রলীগের আহবায়ক সাকিব মাহমুদ সিয়াম বলেন,‘বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়নমূলক কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরতে বিভিন্ন জনপদ এবং বাড়ি বাড়ি পর্যন্ত যাচ্ছে ছাত্রলীগের টিম।সেই সাথে  ছাত্রলীগের নীতি,আদর্শে উদ্বুদ্ধ হয়ে যারা ছাত্র রাজনীতি করতে চায় তাদেরকে সংগঠনের পতাকাতলে আসার আহবান জানানো হচ্ছে।

এদিকে নির্বাচনকে সামনে রেখে গফরগাঁওয়ে নারীদরে নিয়ে উঠান বৈঠক করছে যুবলীগ। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বির্নিমানের লক্ষে বিভিন্ন এলাকায় নারীদের নিয়ে উঠান বৈঠক করছে উপজেলা যবুলীগ । শনিবার বিকেলে উপজেলা বারবাড়িয়া ইউনিয়নের চাইরপাড়া গ্রামে এক উঠান বেঠক অনুষ্ঠিত হয়েছে । এসময় উপজেলা যুবলীগের আহবায়ক সালাউদ্দিন পলাশ,যুগ্ম আহবায়ক মাহমুদুর হাসান সজিব উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে যুবলীগের নেতৃবৃন্দ বলেন,‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে,দেশ এগিয়ে যায়। বর্তমান সরকার মাতৃত্বকালীন ভাতা, বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা চালু করছে। নারীদের উন্নয়ন ও কল্যাণে সরকার অগ্রাধকিার ভিত্তিতে কাজ করছে। একমাত্র শেখ  হাসনিার হাতেই এদেশ নিরাপদ ।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image