• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পিঠের পুরনো ব্যথায় অনুভবে শতভাগ ফিট না তামিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১১ পিএম
পিঠের পুরনো ব্যথায় অনুভবে শতভাগ ফিট না
তামিম ইকবাল

নিউজ ডেস্ক : তামিম ইকবাল পিঠের পুরনো ব্যথায় ভুগছিলেন। আফগানিস্তানের বিপক্ষে অনুশীলন করতে গিয়ে আবারও ব্যথা অনুভব করলে চিকিৎসকের পরামর্শে টেস্টে দল থেকে তাকে বাহিরে রাখা হয়। কিন্তু সেই ইনজুরি কাটিয়ে ওঠে ওয়ানডে সিরিজের জন্য অনুশীলন শুরু করেছিলেন তিনি। তবে আবারও চোট বাসা বাঁধে ওয়ানডে অধিনায়কের শরীরে।

রোববার ও সোমবার চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে করতে দেখা যায় তামিমকে। তবে আজ সকাল থেকে চলা বাংলাদেশ দলের আনুষ্ঠানিক অনুশীলনে অংশ নেননি তামিম ইকবাল। যদিও অধিনায়ক হিসেবে পরে সংবাদ সম্মেলন করতে আসেন তামিম।

মঙ্গলবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের সংবাদ সম্মেলন শুরু হতেই তামিমের কাছে জিজ্ঞাসা, শারীরিক অবস্থান কেমন? উত্তরে শতভাগ ফিট না থাকার কথা জানিয়ে তামিম বলেন, 'আমি অবশ্যই কালকের জন্য এভেইলেবল। শরীর আগের চেয়ে ভালো। তবে এটা বলব না যে, শতভাগ (ঠিক আছি)। কালকে খেলার পর আরও ভালো বুঝতে পারব যে, কী অবস্থা। তবে এখন পর্যন্ত হলো, আমি কালকে খেলছি ইনশাআল্লাহ্‌।'

তবে দলের ক্ষতি হোক, এমন কিছু করতে চান না তামিম, 'আমারও দেখতে হবে আমি কতটা মানিয়ে নিতে পারছি বা পারছি না। তবে আমি এ রকম কোনো কাজ করব না, যেটায় দল ভুগবে। কারণ আমি সব সময় বলি, যেকোনো ব্যক্তির চেয়ে দল আগে। আমার এখন মনে হচ্ছে, আমি আগামীকালের জন্য প্রস্তুত।

বুধবার দুপুর ২টায় শুরু হবে বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image