• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নিজে শক্তিশালী হলেই নির্বাচনী মাঠে মূল্যায়ন পাবেন: মাসুদউদ্দিন চৌ.


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৩ এএম
নির্বাচনী মাঠে মূল্যায়ন
জাতীয় পার্টি

ডেস্ক নিউজ: ফেনী জেলা জাতীয় পার্টির উপদেষ্টা, ৩ আসনের এমপি, পার্টির প্রেসিডিয়াম সদস্য লে.জেনারেল অবসরপ্রাপ্ত মাসুদউদ্দিন চৌধুরী বলেছেন, তৃণমূল পার্টিকে শক্তিশালী করুন। তবেই নির্বাচনী মাঠে মূল্যায়ন পাবেন। তাই গ্রাম থেকে গ্রামে, ওয়ার্ড, ইউনিয়নে এবং ঘরে ঘরে পল্লীবন্ধু ও লাঙ্গলের কর্মী বাহিনী তৈরি করতে হবে। সে কারণে নেতাকর্মীদের টার্গেট কর্মসূচি দিয়ে তিনি বলেন, নির্বাচনকে লক্ষ্য রেখে নবগঠিত জেলা কমিটির সম্পাদকীয় পদে দায়িত্ব পাওয়াদের তিন মাসের মধ্যে একশ করে সদস্য সংগ্রহ করতে হবে।

শনিবার বিকেলে শহরের ট্যাংক রোডস্থ ফুডল্যান্ড রেস্টুরেন্ট মিলনায়তনে অনুষ্ঠিত ফেনী জেলা জাতীয় পার্টির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে জেনারেল মাসুদ এসব কথা বলেন।

জেলা জাপার সভাপতি মোতাহের হোসেন চৌধুরী রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পার্টির প্রেসিডিয়াম মাসুদউদ্দিন আরো বলেন, হাঁটে-মাঠে ঘাটে পথে-প্রান্তরে পল্লীবন্ধুর শাসনামলের উন্নয়ণ কর্মকান্ডগুলো আওয়ামী লীগ-বিএনপির ব্যর্থতা ও দূর্বলতার সঙ্গে তুলনামূলক পার্থক্য তুলে ধরতে হবে।

বিএনপি-আওয়ামী লীগই দেশকে দূর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে। ফেনী জেলা জাপার অভিভাবক নেতাকর্মী ও সংবাদ মাধ্যমে প্রশ্ন রেখে বলেন, রাষ্ট্রপতি এরশাদের শাসনামলে দেশ কি বিশ্বে দূর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল? দ্রব্যমূল্যের উর্ধগতি কি বর্তমান অবস্থার মতো ছিল? মানুষ বর্তমানের মতো এতটা নিরাপত্তাহীন ছিলেন? জীবনযাপনে পল্লীবন্ধুর শাসনামল ছিল শান্তিময়, ছিল সুশাসন। তিনি বলেন, এসব তথ্য প্রবীণ ও নবীনদের কাছে পৌঁছে দিতে হবে। আর এজন্য প্রয়োজন হবে বয়সভিত্তিক কৌশল।

গণতন্ত্র উত্তরণের এই মহানায়ক বলেন, ত্যাগি ও পুরানো নেতাকর্মী এবং নতুনদের সব বিভেদ ভুলে গিয়ে এক ঘরের সন্তান হিসেবে সম্মিলিতভাবে কাজ করে ফেনীকে জাতীয় পার্টির দূর্গ হিসেবে গড়ে তুলতে হবে। মনে রাখবেন আপনার দায়িত্ব ও কাজের মূল্যায়ন করা হবে। আপনার কর্মকাণ্ড দেখে যেমনি করা হবে পুরস্কৃত, তেমনি তিরস্কার পাওয়ার জন্যও প্রস্তুত থাকতে কড়া হুশিয়ারি দেন ফেনী জেলা জাতীয় পার্টির উপদেষ্টা লে.জেনারেল মাসুদউদ্দিন চৌধুরী।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহির উদ্দিন মজুমদার ভিপি জহিরের পরিচালনায় পরিচিতি সভায় আরো বক্তব্য রাখেন নবগঠিত কমিটির সহ সভাপতি আবু সুফিয়ান, মজিবুর রহমান বাবুল, আব্দুল ওয়াদুদ, মানু পাটোয়ারি, শাহরিয়ার ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুব সংহতির আহবায়ক রেজাউল গণি পলাশ, সহ সম্পাদক রেজোয়ানুর রহমান সজিব,মহিলা পার্টির আইরিন আক্তার, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক নূরন নবী, জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক জাহিদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image