• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আল হিলালের অনুশীলনে নেইমার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৪ পিএম
আল হিলালের অনুশীলন
নেইমার জুনিয়র

নিউজ ডেস্ক : আল হিলালের ফুটবলারদের সঙ্গে প্রথমবারের মতো অনুশীলন করেছেন নেইমার জুনিয়র। নিজের ইনস্ট্রাগ্রামে ট্রেনিংয়ের ছবি পোস্ট করেছেন ব্রাজিলিয়ান ফুটবলের পোস্টার বয়। অনুশীলনে ফিরলেও এখনই মাঠে নামা হচ্ছে না তার। 

আল হিলালের কোচ হোর্হে জেসুস জানান, সেপ্টেম্বরের মাঝামাঝি অভিষেক হতে পারে নেইমারের।

দলবদলের বাজারে সবাইকে অবাক করে পিএসজি থেকে আল হিলালে নাম লেখান নেইমার জুনিয়র। দুই বছরের জন্য সৌদি ক্লাবটির সঙ্গে চুক্তি করেছেন তিনি। আর ৬৮ হাজার দর্শকের উপস্থিতিতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে নিজেদের ক্লাব ইতিহাসের সবচেয়ে বড় তারকাকে বরণ করে নেয় আল হিলাল কর্তৃপক্ষ।

এরপর সৌদির মাটিতে নেইমারের পায়ের ঝলক দেখার অপেক্ষা ছিলো। কিন্তু আল হিলাল সমর্থকদের হতাশ করেন কোচ হোর্হে জেসুস। এই পর্তুগিজ জানান নেইমারকে হিলালের জার্সি গায়ে মাঠে দেখতে অপেক্ষা করতে হবে সেপ্টেম্বরের মাঝামাঝি সময় পর্যন্ত। আল হিলালে যোগ দেয়ার আগে পুরোপুরি ফিট ছিলেন না নেইমার। ইনজুরি থেকে সেরে উঠে পিএসজির হয়ে একটি প্রাক-মৌসুম ম্যাচ খেলেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। পুরোনো ইনজুরি নিয়েই সেই ম্যাচ খেলতে হয়েছিল তাকে।

পূর্ব ইনিজুরি সেরে না ওঠায় নেইমারকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না আল হিলাল কোচ। নেইমারকে পুর্নবাসনে পাঠান তিনি। সম্পূর্ণ ফিট নেইমারকে মাঠে নামাতে চায় আল হিলাল। আর কবে নাগাদ স্বাভাবিক অনুশীলনে ফিরবেন নেইমার তারও কোনো নিশ্চয়তা দেননি আল হিলাল কোচ।

প্রথমবারের মতো দলের সঙ্গে অনুশীলন করেছেন নেইমার জুনিয়র। সামজিক যোগাযোগ মাধ্যমে ট্রেনিংয়ের ছবি শেয়ার করেছেন তিনি। এবার আল হিলালের সমর্থকদের জন্য এলো স্বস্তির খবর। 

আল হিলালের জিমনেশিয়ামে নেইমারকে বরণ করে নেন স্বদেশী ম্যালকম, কুলিবালিসহ বাকি ফুটবলাররা। জিমনেশিয়ামে ফিটনেস নিয়ে একজন ট্রেইনারের সঙ্গে কাজ করেন তিনি।

আল হিলালের অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার ও মরোক্কোর গোলরক্ষক ইয়াসিন বোনো। সেভিয়া থেকে এই ফুটবলারকে দলে ভিড়িয়েছিলো ক্লাবটি। নিজেদের পরবর্তী ম্যাচে আল রিয়াদের বিপক্ষে মাঠে নামবে আল হিলাল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image