• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিজয়ের ময়দানে রাণীশংকৈল বইয়ের মোড়ক উন্মোচন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৭ পিএম
বিজয়ের ময়দানে রাণীশংকৈল বইয়ের মোড়ক উন্মোচন
বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

রাণীশংকৈল প্রতিনিধি, ঠাকুরগাঁও:  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা স্টিভ কবিরের উদ্যোগে ও সম্পাদনায় এবং উপজেলা পরিষদের সহযোগিতায় সোমবার ৩০ মে দুপুর ১২ টায় পরিষদ সভাকক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্থ " বিজয়ের ময়দানে রাণীশংকৈল" বইয়ের মোড়ক উম্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহাবুবুর রহমান।

রাণীশংকৈল উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের ৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ, যুদ্ধকালীন তাদের পরিবারদের প্রতি নির্যাতন এবং বীরাঙ্গনাদের প্রতি যুদ্ধকালীন পাশবিক অত্যাচার এসব বিষয় নিয়ে তাদের কাছ থেকে লিখিত পান্ডলিপি নিয়ে এই বইটির প্রকাশিত ।

পরে আয়োজিত অনুষ্ঠানে ইউএনও স্টিভ কবিরের সভাপতিত্বে গেস্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আ.লীগ সভাপতি সইদুল হক, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান,ভাইস-চেয়ারম্যান শেফালী বেগম, আ.লীগ সম্পাদক তাজউদ্দীন আহাম্মেদ,পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম।

আরও বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, আব্দুল মোতালেব, রিয়াজুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, প্রেসক্লাব আহবায়ক কুসমত আলী।  এছাড়াও বীর মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনা, ইউপি চেয়ারম্যানবৃন্দ এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন। শেষে বীর মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনা, সংবাদকর্মী ও আমন্ত্রিত অতিথিদের মাঝে একটি করে বই দেয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি অধ্যাপক প্রশান্ত বসাক।
হুমায়ুন কবির

 

ঢাকানিউজ২৪.কম / হুমায়ুন কবির/কেএন

সাহিত্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image