• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে দু,গ্রুপের সংঘর্ষে আহত ২৫, আটক ৯


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৭ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১২ পিএম
দু,গ্রুপের সংঘর্ষে আহত ২৫,আটক ৯
মিঠামইন থানা

বিজয় কর রতন, মিঠামইন কিশোরগঞ্জ প্রতিনিধি: পূর্ব বিরোধের জের ধরে কিশোরগঞ্জে মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামের বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে ৩০ মিনিট ব্যাপী দু,পক্ষের সংঘর্ষে উভয় পক্ষে ২৫ জন আহত হওয়ার খবর পাওয়া গিয়াছে। 

এব্যাপারে পুলিশ দু,পক্ষের ৯ জন কে গ্রেফতার করেছে।আহতদের প্রথমে মিঠামইন উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সৈয়দ নজরুল মেডিকেল কলেজ হাসপাতাল ও কিশোরগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আশংকা জনক অবস্থায় হান্নান (২৫) কে ঢাকা পুঙ্গ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মিঠামইন থানার ওসি কলিন্দ্রনাথ গোলদার জানান, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষে ৯ জন কে আটক করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, টিপন, লিটন,পলাশ, চাঁন মিয়া,হাছান, কহিনূর, ডালিম, মাজহারুল, মনির তাদের বাড়ি ঘাগড়া ইউনিয়নের খলা পাড়া গ্রামে। জানা যায়, দু,বছর পূর্বে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আশরাফ মওলানা গ্রুপ ও পুরান বাড়ির জামাল মিয়ার গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।এতে জামাল মিয়ার গ্রুপের আনোয়ার (২৮) নামে একজন নিহত হয়। এ নিয়ে উভয় পক্ষে মামলা বিচারাধীন রয়েছে।

 ঘটনার দিন পূর্ব বিরোধের জের ধরে দু,পক্ষের মধ্যে পুনরায় সংঘর্ষ বাঁধে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image