• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অষ্টগ্রামে ১ মাসে ৩০ গরু মহিষ চুরি, থানায় জিডি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
অষ্টগ্রামে ১ মাসে ৩০ গরু মহিষ চুরি
থানায় জিডি

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের আবদুল্লাহ পুর ইউনিয়নের হাওর ও বাড়ি থেকে ১ মাসে কৃষকের ৩০ টি গরু চুরি হওয়ার খবর পাওয়া গিয়াছে।

সর্বশেষ গত ১২ই মে শুক্রবার রাতে হাওর থেকে কদম চালের মধু মিয়ার ২টি মহিষ চুরি হয়েছে। কৃষক রুপ মিয়া বলেন, তার গোয়াল থেকে ২টি মহিষ চুরি হয়েছে। যার মূল্য ১ লক্ষ্য ৬০ হাজার টাকা।এ ছাড়াও মিন্টু মিয়ায় ২ টি গরু,শামীম সরকারের ২ টি মহিষ,নূরুনবীর ২টি গাভী।এমন আরও ৭ জন কৃষক রয়েছে। 

তাদের মহিষ গরু চুরি হয়েছে। এসকল ঘটনায় মো:শামীম সরকার বাদী হয়ে গত ১২ই মে শুক্রবার অষ্টগ্রাম থানায় একটি ডাইরি করেন।জানা যায়,গত ১ মাস যাবৎ আবদুল্লাহপুর- খয়েরপুরের হাওর থেকে কৃষকের- গোয়ালঘরও হাওর থেকে ১২ জন কৃষকের ৩০ টি গরু চুরি হয়েছে। এসকল গরু ও মহিষের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা হবে বলে কৃষকরা জানান। গরু হাওর থেকে তুলে নিয়ে নদী পথে বিভিন্ন জায়গায় নিয়ে বিক্রি করে থাকে।

স্হানীয়রা জানান, আবদুল্লাহ পুরের চেয়ারম্যান আনোয়ার খাঁন চোর সহ গরু আটক করে ছিল,কিন্তু চোর গরু রেখে কৌশলে পালিয়ে যায়। পরে উক্ত গরু তার মালিক কে বুঝিয়ে দেওয়া হয়। অষ্টগ্রাম থানার এস,আই আজিজ জানান,শামীম মিয়া গরু চুরির একটি ডাইরি করেছেন। আমরা বিভিন্ন দিকে সোর্সের মাধ্যমে গরু চোরদের ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image