• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীর চাঞ্চল্যকর ‘শয়ন’ হত্যার আসামী আশুলিয়ায় আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৭ পিএম
আটোয়ারীর ‘শয়ন’ হত্যার
আসামী আশুলিয়ায় আটক

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে বহুল আলোচিত ও চাঞ্চল্যকর সামিউল ইসলাম শয়ন (২৬) হত্যাকান্ডের অন্যতম আসামী মাসুদ রানা শুভ (২১) কে ঢাকা জেলার আশুলিয়া এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৪। জানা গেছে, র‌্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদক বিরোধী অভিযানের পাশাপাশি খুন,চাঁদাবাজি, চুরি.ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে জোড়ালো তৎপরতা অব্যাহত রেখেছেন।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল মঙ্গলবার(১০ অক্টোবর) ঢাকা জেলার আশুলিয়া এলাকা হতে আটোয়ারীর  বহুল আলোচিত ও চাঞ্চল্যকর সামিউল ইসলাম শয়ন(২৬) কে অপহরণ করে মাঝ রাস্তায় মাথায় আঘাত করে চলন্ত মোটরসাইকেল হতে ফেলে দিয়ে হত্যাকান্ডের আসামী ঠাকুরগাাঁও সদর উপজেলার মাসুদ রানা শুভ(২১)কে আটক করতে সক্ষম হয়।

র‌্যাব-৪ কর্তৃক গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে,আসামী শুভ জানায়,  গত ৬ সেপ্টেম্বর পঞ্চগড় জেলার  আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ভিকটিম সামিউল ইসলাম শয়ন এবং গ্রেফতারকৃত আসামী মাসুদ রানা শুভ ও তার  এক সহযোগীর মধ্যে টাকা পয়সা লেনদেনের বিষয় নিয়ে বাক বিতন্ডার সৃষ্টি হলে গ্রেফতারকৃত আসামী ও তার সহযোগী কৌশলে ‘শয়ন’ কে পল্লী বিদ্যুৎ মোড়ে চা খাওয়ার জন্য মোটরসাইকেলে উঠতে বললে সে সরল বিশ্বাসে তাদের মোটরসাইকেলে উঠে। তাকে সেখানে না থামিয়ে অন্যস্থানে নিলে ভিকটিম ও তাদের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মাথায় সজোরে আঘাত করে ভিকটিমকে রাস্তায় ফেলে দিয়ে দ্রæত গতিতে মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন শয়ন কে ঘটনাস্থল হতে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এবং আটোয়ারী হাসপাতালে ভর্তি করে।

শয়নের পরিবার খবর পেয়ে দ্রæত হাসপাতালে আসে এবং পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে শয়নকে উন্নত চিকিৎসার জন্য রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করে। ঐদিন রাতেই হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শয়নের মৃত্যু হয়। উক্ত ঘটনায় শয়নের মা বাদী হয়ে আটোয়ারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা রুজুর পর থেকে হত্যাকারী আত্মগোপন করে।

র‌্যাব-৪ জানান, গ্রেফতারকৃত আসামীকে আটোয়ারী থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে। এব্যাপারে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ মুসা মিয়া বলেন, আমাদের পুলিশ সহ র‌্যাব কাজ করছে। একজন গ্রেফতার হয়েছে। অন্য আসামীরাও গ্রেফতার হবে ইনশাইল্লাহ।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image