• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন নয় : গণফোরাম ও পিপলস পার্টি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২১ পিএম
দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন নয়
গণফোরাম ও পিপলস পার্টির নেতাগণ

নিউজ ডেস্ক : গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির সংলাপে গণফোরাম সভাপতি জননেতা মোস্তফা মোহসীন মন্টু বলেন- মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়ন করতে জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার কোনো বিকল্প নেই। সেই স্বার্থে আমরা গণফোরাম ও পিপলস পার্টি দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন নয় এই ব্যাপারে ঐক্যমত হয়েছি। পাশাপাশি জনস্বার্থে দাবী আদায়ে রাজপথে যুগপৎ আন্দোলনে অংশগ্রহণ করতে প্রস্তুত আছি।

গতকাল বেলা ২ টায় গণফোরাম সভাপতির কার্যালয়ে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির সংলাপ অনুষ্ঠিত হয়।

গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র এডভোকেট সুব্রত চৌধুরী বলেন- ফ্রাংকস্টাইল সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দুঃশাসন রুখে জনতার সরকার গঠন করে আইনের শাসন প্রতিষ্ঠা করা সময়ের দাবী। জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি করে সরকার পুনরায় জনতাকে লুট করার পরিকল্পনা জনগণকে সাথে নিয়ে ঠেকিয়ে দেয়া হবে।

বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান মোঃ বাবুল সরদার চাখারী বলেন- দলমত নির্বিশেষে মৌলিক ব্যাপারে কোন দ্বিমত নেই। এই সরকারের অধীনে কোন নির্বাচন হলে জনগণের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটবে না। তাই আমরা পিপলস পার্টি ও গণফোরাম জনদাবী আদায়ে রাজপথে ঐক্যবদ্ধ আন্দোলনে প্রস্তুত আছি।

উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি মহিউদ্দিন আব্দুল কাদের, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু ও সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম।

বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব আবদুল কাদের, কোঃ চেয়ারম্যান পারভীন নাসির খান ভাসানী, মোঃ রফিকুল ইসলাম খান  রনো, প্রেসিডিয়াম সদস্য মিসেস নাজমা আক্তার, রানী শেখ, গোলাম মোস্তফা, মাহফুজা বেগম, এডভোকেট জসিম উদ্দিন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image