• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অষ্টগ্রামে নৌকা ডুবিতে মহিলার প্রাণ বাঁচাতে গিয়ে এক যুবক নিখোঁজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৬ পিএম
অষ্টগ্রামে নৌকা ডুবিতে মহিলার প্রাণ বাঁচাতে গিয়ে এক যুবক নিখোঁজ
নিখোঁজ

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জে অষ্টগ্রাম উপজেলার আদমপুর থেকে সোমবার ১০ই জুলাই একই উপজেলার  ভাতশালা যাওয়ার পথে ৭ জন যাএী ও একটি গরু সহ অষ্টগ্রাম- ইটনা অলওয়েদার সড়কের ব্রিজের নিচে ট্রলার ডুবির ঘটনা ঘটে। এতে যাএীদের মধ্যে ৬ জন যাএী সাঁতরিয়ে তীরে উঠলেও একজন মহিলা নিখোঁজ ছিল। 

এসময় রাস্তার উপর থেকে এক হোন্ডা আরোহী সাদেকুল ইসলাম (২৩) নামে এক যুবক এ দৃশ্য দেখে মহিলাকে উদ্ধার করতে পানিতে ঝাঁপ দেয়। ততক্ষনে মহিলা অনেক দূরে গিয়ে সাঁতরিয়ে তীরে উঠে পড়ে। কিন্তু হোন্ডা আরোহী সাদেকুল আর উঠতে পারেনি সে নিখোঁজ রয়েছে। 

অষ্টগ্রাম উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির উদ্দিন ভুঁইয়া জানান, দুপুর ২ টা সময় ট্রলার ডুবির সংবাদ পেয়ে ঘটনা স্থলে আসি।এবং নিখোঁজ হোন্ডা আরোহী সাদেকুল কে খুঁজতে থাকি। আশে পাশের অনেক দূর পর্যন্ত খোঁজা হয়েছে। কিন্তু কোনো সন্ধান পাওয়া যায়নি।কিশোরগঞ্জ থেকে একটি ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনার স্থলে আসার জন্য রওয়ানা দিয়েছে। ঘটনা স্থলে পানির প্রবল চাপ রয়েছে। 

অষ্টগ্রাম থানার এস,আই ইব্রাহিম মিয়া জানান, তিনি সংবাদ পেয়ে ঘটনা স্থলে আসেন। এবং উদ্ধার কাজ শুরু করেন এখন পর্যন্ত সাদেকুল ইসলাম নামে একজন যুবক নিখোঁজ রয়েছে। সে অষ্টগ্রাম উপজেলার আদমপুর ইউনিয়নের ভড়াজিকান্দি গ্রামের আবদুল রহিমের পুএ।সে আদমপুর বাজারের একজন ব্যাবসায়ী। নিখোঁজ হওয়া গরুটির কোনো সন্ধান পাওয়া যায়নি। উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। 

জানা যায়, ঘটনার দিন ৭ জন যাএী ও একটি গরু নিয়ে ইঞ্জিন চালিত ট্রলার অষ্টগ্রামের আদমপুর থেকে একই উপজেলার ভাতশালার উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথে অষ্টগ্রাম ইটনার সড়কে ভাতশালা প্রথম সেতুর নিচে আসা মাএই প্রবল পানির চাপে ট্রলার খানি ডুবে যায়।পরে সঙ্গে থাকা একজন মহিলাকে বাঁচাতে গিয়ে সাদেকুল নামে ঐ যুবক নিখোঁজ হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image