• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীতে রাস্তা ফাঁকা গণপরিবহন হাতেগোনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৯ এএম
গণপরিবহন হাতেগোনা
রাজধানীতে রাস্তা ফাঁকা

নিউজ ডেস্ক : আওয়ামী লীগ এবং বিএনপি ও জামায়াতে ইসলামীর একই দিনে পাল্টাপাল্টি সমাবেশকে ঘিরে সকাল থেকে গণপরিবহন খুব কম চলতে দেখা গেছে। 

ঢাকার রাস্তা-ঘাট শনিবার সকালে বেশ ফাঁকা দেখা গেছে। গণপরিবহন চলছে হাতেগোনা। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। 

ঢাকার অন্যতম প্রবেশ মুখ গাবতলী থেকে ঢাকার ভেতরে যাত্রীবাহী বাস খুবই কম চলাচল করেছে। মাঝেমধ্যে একটি-দু'টি বিআরটিসি ও অন্যান্য পরিবহনের বাস চলাচল করতে দেখা যায়। তবে আগে থেকেই যাত্রীতে ভরা থাকায় নতুন যাত্রীদের বাসে উঠতে বেশ হিমশিম খেতে হয়। 

সকাল সাড়ে ৮টার দিকে কল্যাণপুর বাসস্ট্যান্ডে বেশ কিছু যাত্রীকে বাসের অপেক্ষায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। বাস না আসায় অনেকে রিকশা ও সিএনজি অটোরিকশা খুঁজছিলেন।

রাজধানীর ব্যস্ততম ফার্মগেটের চিরচেনা যানজট আজ চোখে পড়েনি। কর্মব্যস্ত নগরবাসীর যাতায়াতের জন্য গুরুত্বপূর্ণ সময় সকাল ৯টার কিছু আগে সেখানে গিয়ে দেখা গেছে, সড়কে বাসের সংখ্যা খুবই কম। রাস্তা বেশ ফাঁকা। বাসের জন্য অনেক যাত্রী অপেক্ষা করছিলেন। এ সময় সেখানে বিআরটিসি ও ট্রাস্ট পরিবহনের ২টি বাস এসে দাঁড়ালে যাত্রীরা বাসে উঠতে ব্যস্ত হয়ে পড়েন। 

সাতরাস্তা মোড়ে রিকশা ও অন্যান্য গাড়ি কম দেখা গেলেও বেশ কয়েকটি বাস চোখে পড়েছে। ৯টার দিকে বলাকা ও তুরাগ পরিবহনের ৫ থেকে ৭টি গাড়ি চলাচল করতে গেছে সাত রাস্তায়। তবে যাত্রীদের উপস্থিতি ছিল কম।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image