• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নান্দাইলে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩১ এএম
কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা
মৃত্যু

নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে আশরাফুল ইসলাম (২০) নামে এক কলেজ ছাত্র গত শনিবার (২৫ শে জুন) দিবাগত রাত দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে। এ ঘটনায় রুবেল মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ।

আশরাফুল ইসলাম নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের অরণ্যপাশা গ্রামের মনজু মিয়ার পুত্র। গত শনিবার (১৮ই জুন) বাড়ির সামনে মাছ ধরার ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের দায়ের কুপে মাথায় ও মুখে গুরুতর আহত হয়। আহত আশরাফুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক  ক্ষতবিক্ষত অবস্থায় তাকে ঢাকা মডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৮ দিন পর তার মৃত্যু ঘটে।

জানা যায়, আশরাফুলের চাচা নবী মিয়ার ছেলে সুজন (৩৫) ও তার পরিবারের লোকজন একটি তুচ্ছ ঘটনার জেরে তাঁর উপর হামলা চালায়। এতে  আশরাফুল ইসলাম ও তার ছোট ভাই মাসুদও গুরুতরভাবে আহত হয়। আহতদের তাৎক্ষনিক ময়মনসিংহ মেডিকেলে কলেজে হাসপাতালে নেওয়া হয়। স্বরজমিন গিয়ে

ঘটনার দিন বিকেলে বাড়ির কাছের জলাশয়ে মাছ ধরা নিয়ে আশরাফুলের ছোট ভাই মাসুদের সাথে হাতাহাতি হয় নবী মিয়ার ছোট ছেলে জুনায়েদের সাথে। তা নিয়ে উভয় পক্ষের বাগবিতণ্ডার এক পর্যায়ে নবী মিয়ার ছেলেরা লাঠিসোঁটা রাম দা নিয়ে হামলা চালায় আশরাফুলদের উপর। তখন নবী মিয়ার ছেলেদের হামলায় আশরাফুল ও তার ভাই মাসুদ গুরুতরভাবে আহত হয়।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আশরাফুলকে স্থানান্তর করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

এরপর অস্ত্রোপচারের মাধ্যমে মাথা থেকে আশরাফুলের খুলি আলাদা করে ব্যান্ডেজ করা হয়। আলাদা করা খুলি সংরক্ষণ করা হয় সাভারের একটি ল্যাবরেটরিতে। তার মাথায় ৪৪টার মত সেলাই দেওয়া হয়েছিল।  এঘটনার বিষয়ে ২৩শে জুন আশরাফুলের পিতা মনজু মিয়া বাদী হয়ে নান্দাইল মডেল থানা একটি নিয়মিত মামলা দায়ের করে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, এ ঘটনায় গত ২৩ জুন ৭ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। তার মধ্যে রুবেল মিয়া নামে এক আসামিকে  গ্রেফতার করতে সক্ষম হয়েছি। চিকিৎসাধীন অবস্থায় আশরাফুল মারা গেছেন বাকী আসামীদের গ্রেফতারের আভিযান অব্যাহত আছে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জালাল উদ্দিন মন্ডল/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image