• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এশিয়া কাপ মিশনে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০৪ এএম
পাল্লেকেলে শ্রীলংকার বিপক্ষে খেলেছিলো বাংলাদেশ
শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

নিউজ ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের এশিয়া কাপ মিশন শুরু করবে বাংলাদেশ। আজ বৃহস্পতিবার (৩১ আগস্ট) লঙ্কানদের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। পাল্লেকেলে স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় মুখোমুখি হবে দুই দল।

প্রথম ও শেষবার ২০১৩ সালে পাল্লেকেলে স্টেডিয়ামে শ্রীলংকার বিপক্ষে খেলেছিলো বাংলাদেশ। সেই ম্যাচে বৃষ্টি আইনে বাংলাদেশ ৩ উইকেটে হারিয়েছিল শ্রীলংকাকে।

এদিকে ইনজুরির কারণে এশিয়া কাপের দল থেকে আগেই ছিটকে গিয়েছিলেন পেসার এবাদত। আর অসুস্থতার কারণে শেষ সময়ে ছিটকে গেছেন ব্যাটার লিটন দাস। তবে সেসব ভুলে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচের দিকে মনোযোগ দিতে চান অধিনায়ক সাকিব আল হাসান। অলরাউন্ড ক্রিকেট খেলে লঙ্কানদের বিপক্ষে জিততে চায় বাংলাদেশ।

নিজদের লক্ষ্যের কথা জানিয়ে সাকিব বলেন, আসলে আমি একটা বিভাগের ওপর নির্ভর করে জিততে চাই না। আমার কাছে মনে হয় আমরা যদি প্রতিটি বিভাগেই ভালো খেলি সেটা পেস বোলিং আক্রমণ হতে পারে, স্পিনার, ব্যাটার কিংবা ফিল্ডারও হতে পারে।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে গতকাল বুধবার বাংলাদেশের ব্যাটিং পজিশন নিয়ে কথা বলেছেন অধিনায়ক সাকিব আল হাসান। তিনি বলেন, এখন আসলে যদি পরিকল্পনা থাকে, সেটা বলতে পারবো না। অবশ্য আমাদের কিছু পরিকল্পনা আছে, আমাদের ব্যাকআপ ক্রিকেটার যারা আছে তাদেরকে দেখার একটি সুযোগ। নতুন যারা আসবে তাদের জন্য ভালো কিছু করার একটা সুযোগ থাকবে।

সাকিব আরও বলেন, আমার মনে হয় দুই দলই একই অবস্থায় আছে। যারা মাঠে ভালো খেলবে তারা জিতবে। দুই দলেরই শক্তি, দুর্বলতা একইরকম। তাই দুই দলের জন্যই সমান সুযোগ আসলে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image