• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরপুরে বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পিএম
শেরপুরে
বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি পালিত

মো. জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : আওয়ামী সরকারের পদত্যাগ এবং নির্বাচনকালীন নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের ১দফা দাবিতে শেরপুরে বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি পালিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির আয়োজনে শহরের প্রধান প্রধান সড়কে এই পদযাত্রা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় শহরের গৃদানারায়ণপুর এলাকা থেকে পদযাত্রা কর্মসূচি শুরু হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা সভাপতি সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল এবং সাধারণ সম্পাদক মো. হযরত আলী।

পদযাত্রা শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল বলেন, নির্বাচন কমিশন এখন পুলিশের উপর নির্ভরশীল হয়ে পড়েছে। সরকারকে পদত্যাগ করতে হবে। সরকারকে  দেশের মানুষ দেখতে চায় না। বর্তমান বাজারে নিত্যপ্রয়োজনীয় সব ধরনের পণ্যের দাম ঊর্ধ্বমুখী। অবৈধ হাসিনা সরকারের অধিনে নির্বাচন নয়। 

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপন, যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ প্রমুখ।

পদযাত্রায় অংশ নেয় জেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী। এসময় পোস্টার, প্লেকার্ড ও ফেস্টুন ছেয়ে যায় পুরো জেলা শহর। এতে ওই এলাকায় তীব্র যানযটেরও সৃষ্টি হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image