• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তামিমের জরুরি সংবাদ সম্মেলন দুপুরে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৯ এএম
জরুরি সংবাদ সম্মেলন
ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল

ডেস্ক রিপোর্টার : প্রথম ওয়ানডেতে চট্টগ্রামে তিন ম্যাচ সিরিজে আফগানিস্তানের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। যেখানে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আফগানদের কাছে ডার্ক ওয়ার্থ লুইস মেথডে (বৃষ্টি আইন) ১৭ রানে হেরেছে টাইগাররা।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের ওপর চটেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। কারণ শতভাগ ফিট না হয়ে আফগানদের বিপক্ষে প্রথম ম্যাচ খেলেছেন তিনি। এই ইস্যুতে এবার বড়সড় কোনো সিদ্ধান্ত নিতেই হয়তো সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন তামিম।

বৃহস্পতিবার দুপুর ১২টায় অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে তামিমের সংবাদ সম্মেলনের। পাপনের বক্তব্যের জবাব দিতেই হয়তো হুট করেই সংবাদ সম্মেলনের ডাক তামিমের। আসতে পারে বড় কোনো সিদ্ধান্ত।

ধারণা করা হচ্ছে, আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে অধিনায়কত্বের দায়িত্ব থেকে হয়তো সরে দাঁড়াবেন দেশসেরা এই ওপেনার। যদি তাই হয়, তাহলে বাংলাদেশ দলের জন্য তা ভালো কোনো বার্তা নয়।

প্রথম ওয়ানডের আগে সংবাদ সম্মেলনে শতভাগ ফিট নয় জানিয়ে তামিম বলেছিলেন, আমি অবশ্যই কালকের জন্য এভেইলেবল। শরীর আগের চেয়ে ভাল। তবে এটা বলব না যে, শতভাগ। কালকে খেলার পর আরো ভালো বুঝতে পারব যে, কী অবস্থা। তবে এখন পর্যন্ত হলো, আমি কালকে খেলছি ইনশাআল্লাহ্‌। আমারও দেখতে হবে যে, আমি কতটা মানিয়ে নিতে পারছি বা পারছি না। তবে আমি এরকম কোনো কাজ করব না, যেটায় দল ভুগবে। কারণ আমি সবসময় বলি, যে কোনো কাজে ব্যক্তির চেয়ে দল আগে।

তামিমের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় সংবাদমাধ্যমকে বিসিবি সভাপতি জানান, এটি তো আর পাড়ামহল্লার ম্যাচ নয়। আন্তর্জাতিক একটা ম্যাচ। এমন সিরিজের আগের দিন অধিনায়ক বলছে সে ফিট না। কিন্তু খেলবে, খেলে নিজের ফিটনেস বোঝার চেষ্টা করবে। এটা তো পেশাদার কোনো আচরণ হতে পারে না।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image