• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রজন্মকে নিয়ে কাজ করার প্রত্যয়ে বাংলাদেশ ছাত্রলীগ : সাদ্দাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৪ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৭ এএম
প্রজন্মকে নিয়ে কাজ করার প্রত্যয়ে বাংলাদেশ ছাত্রলীগ
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন

নিউজ ডেস্ক : পরবর্তী প্রজন্মকে নিয়ে কাজ করার পাশাপাশি জাতীয় নির্বাচনেও মাঠে থাকার প্রত্যয় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের। আর দলে অনুপ্রবেশ বন্ধে ফিল্টারিং ও সম্মেলন ছাড়া নেতৃত্ব ঘোষণা না করার কথা জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান। 

স্মার্ট বাংলাদেশ গড়তে সারা দেশে স্মার্ট ক্যাম্পাস ও আধুনিক আবাসন ব্যবস্থার পাশাপাশি তৃণমূল ছাত্রসমাজকে নিয়ে কাজ করতে চায় ছাত্রলীগ। এ ছাড়া আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে রাজপথ দখলে রাখাই মুখ্য টার্গেট বলেও মনে করেন সংগঠনের শীর্ষ নেতা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

তিনি বলেন, রাজপথে ছাত্রলীগ আমাদের ছাত্র সমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন অপ্রতিরোধ্য রাখতে চায়। নির্বাচনের পরিবেশটা তৈরি করতে চায়। বাংলাদেশের ছাত্রসমাজ মনে করছে, দেশরত্ন শেখ হাসিনার কোনো বিকল্প নেই। এরই মধ্যে বাংলাদেশ ছাত্রসমাজ স্মার্ট বাংলাদেশের পক্ষে রায় দিয়েছে।

এ ছাড়াও আগামী দিনে জাতীয় নির্বাচন সামনে রেখে রাজপথে ভূমিকা পালনসহ অন্য যে কোনোবারের চেয়ে এবাবের প্রতিষ্ঠাবার্ষিকীকে আলাদা বলে মনে করছেন সংগঠনটির শীর্ষ নেতারা। অতীতে ছাত্রলীগের পদবাণিজ্য ও মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থিদের সংগঠনে অন্তর্ভুক্ত করার কথা স্বীকার করেন বর্তমান নেতৃত্ব। সামনের দিনে ছাত্রলীগে অনুপ্রবেশ বন্ধে উদ্যোগ নেয়ার কথা জানান তারা।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান বলেছেন, ‘অনুপ্রবেশ এত বড় সংগঠনে আসলে, দু-একটি জায়গায় দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটে, এটি অস্বীকার করার উপায় নেই। তবে আমরা বদ্ধপরিকর, এ ধরনের ঘটনা যেন আর না ঘটে। আমরা লাল-সবুজের পতাকায় বিশ্বাসী, মুজিব আদর্শে অনুপ্রেরণা পাওয়া, শেখ হাসিনার নীতি-নৈতিকতায় বিশ্বাসী শিক্ষার্থীরাই ছাত্রলীগ করবেন।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image