• ঢাকা
  • বুধবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মোবাইলে প্রেম, ডেকে নিয়ে কলেজ ছাত্রীকে গণধর্ষণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩৯ পিএম
মোবাইলে প্রেম, ডেকে নিয়ে কলেজ ছাত্রীকে
গণধর্ষণ

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে মোবাইলে প্রেম করে কৌশলে ডেকে নিয়ে ভুট্টা ক্ষেতে কলেজ ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

রোববার (১৮ জুন) সকালে লালমনিরহাট সদর থানায় কথিত প্রেমিক সোহাগের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিত কলেজ ছাত্রীর বড় বোন।

এর আগে শনিবার (১৭ জুন) সন্ধ্যায় লালমনিরহাট সদর উপজেলার এয়ারপোর্ট এলাকার ভুট্টা ক্ষেতে গণধর্ষণের ঘটনা ঘটে।

অভিযোগে প্রকাশ, সোহাগ নামে বিমান বাহিনীর সদস্য পরিচয়ে লালমনিরহাট মজিদা খাতুন সরকারী কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর সাথে দুই বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। শনিবার (১৭ জুন) বিকেলে এয়ারপোর্টে দেখা করতে মোবাইলে কলেজ ছাত্রীকে ডেকে নেয় কথিত প্রেমিক সোহাগ। সেখানে বিয়ের প্রলোভনে পাশে ভুট্টা ক্ষেতে ডেকে নিয়ে ধর্ষণ করে কথিত প্রেমিক সোহাগ। এরই মধ্যে সোহাগের দুই বন্ধু সেখানে উপস্থিত হলে পুর্ব পরিকল্পনা অনুযায়ী সোহাগ সড়ে দাড়ায় এবং তার দুই বন্ধুও জোরপুর্বক কলেজ ছাত্রীকে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়।

রাত হলেও কলেজ ছাত্রীর সন্ধান না পেয়ে তার ফোনে যোগাযোগ করলে বাঁচানোর আকুতি জানায়। পরে তার পরিবার দ্রুত ঘটনাস্থলে গিয়ে খোজা খুজি করে এবং জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে কল দিলে সদর থানা পুলিশ গিয়ে গুরুতর আহত অবস্থায় ভুট্টা ক্ষেত থেকে কলেজ ছাত্রীকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় ঠিকানাহীন কথিত প্রেমিক সোহাগের মোবাইল নম্বর দিয়ে লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিত কলেজ ছাত্রীর বড় বোন।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, খবর পেয়ে কলেজ ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image