• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে সোনাসহ ৩ জন গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৪ পিএম
চাটমোহরে সোনাসহ ৩ জন
গ্রেফতার

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) সংবাদদাতা: পাবনার চাটমোহরে এক মহিলার কাছ থেকে ছিনতাই হওয়া সোনা উদ্ধারের পাশাপাশি ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করেছে থানা পুলিশ। এ ঘটনার সাথে জড়িত দুই ছিনতাইকারীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার (৬ মে)। 

থানা সূত্রে জানা গেছে,গত ঈদুল ফিতরের পরদিন (২৩ এপ্রিল) সন্ধ্যায় চাটমোহর উপজেলার কুবিরদিয়ার এলাকায় ঝর্না খাতুন নামের এক মহিলার ভ্যানিটি ব্যাগ ছিনতাই করে মোটরসাইকেল আরোহী দুই ছিনতাইকারী। ভ্যানিটি ব্যাগে ৬ ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল ফোন সেট ছিল। ঘটনার ১০ দিন পর গোপন সংবাদের ভিত্তিতে চাটমোহর থানা পুলিশ ভাঙ্গুড়া উপজেলায় অভিযান চালিয়ে এক ছিনতাইকারী ও এত স্বর্ণ ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যমতে ফরিদপুর উপজেলা থেকে গ্রেফতার করা হয় আরেক ছিনতাইকারীকে।

গ্রেফতারকৃত ছিনতাইকারী হলেন ভাঙ্গুড়া পৌরসভার দক্ষিণ মেন্দা গ্রামের ফরিদ কমিশনারের ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও ফরিদপুর উপজেলার সোনাহারা গ্রামের আসাদুজ্জামানের ছেলে আঃ আহাদ ওরফে আকাশ (২৫) এবং ভাঙ্গুড়া বাজারের স্বর্ণ ব্যবসায়ী দক্ষিণ মেন্দা গ্রামের ওমর আলীর ছেলে আব্দুল আলী ওরফে আব্দুল্লাহ (২৫)। পুলিশ স্বর্ণ ব্যবসায়ী ওমর আলীর তথ্যমতে চাটমোহর সোনাপাট্টির একটি দোকান থেকে ১ ভরি ৭ আনা সোনা উদ্ধার করে এবং ছিনতাইকারী আকাশের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ঐ্রাপাচি মোটর সাইকেল জব্দ করে। 

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন জানান,ছিনতাই হওয়ার পর থেকে পুলিশ ছিনতাইকৃত মালামাল উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেফতারে মাঠে নামে। বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ ছিনতাইকারীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতদের রবিবার (৭ মে) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image