• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডিআরইউ সভাপতি শুভ ও সা. সম্পাদক মহিউদ্দিন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৩ পিএম
ডিআরইউ সভাপতি শুভ ও সা. সম্পাদক মহিউদ্দিন
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে নির্বাচিত দল

নিউজ ডেস্ক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ডেপুটি চিফ রিপোর্টার সৈয়দ শুকুর আলী শুভ সভাপতি ও দেশ টিভির বিশেষ প্রতিবেদক মহিউদ্দিন আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

গত ৩০ নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ডিআরইউ নির্বাচনে ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় ডিআরইউ ভবন প্রাঙ্গণে প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল এই ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে ১ হাজার ৪০৪ জন সদস্য ভোট প্রদান করেছেন। 

সভাপতি পদে সৈয়দ শুকুর আলী শুভ ৫৮৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বির মধ্যে সাখাওয়াত হোসেন বাদশা পেয়েছেন ৪২৯ ভোট ও বাসসের সিনিয়র রিপোর্টার কবির আহমেদ খান পেয়েছেন ৩৫৭ ভোট এবং জহিরুল হক রানা পেয়েছেন ১২ ভোট।

সাধারণ সম্পাদক পদে মহিউদ্দিন ৬০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বির মধ্যে মাইনুল হাসান সোহেল পেয়েছেন ৪৭১ ভোট এবং আবদল্লাহ আল কাফি পেয়েছেন ৩০৭ ভোট।

শফিকুল ইসলাম শামীম সহ-সভাপতি পদে ৪৫৩ ভোট,  মোহাম্মদ মিজানুর রহমান যুগ্ম সম্পাদক পদে ৭৫৭ ভোট, মোহাম্মদ জাকির হোসেন ৭৬৩ ভোট  কোষাধ্যক্ষ পদে, খালিদ সাইফুল্লাহ ৩৮৫ ভোট সাংগঠনিক সম্পাদক পদে, দপ্তর সম্পাদক পদে রফিক রাফি ৯৬৫ ভোট, নারী বিষয়ক সম্পাদক পদে মাহমুদা ডলি ৬৮০ ভোট, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে সুশান্ত কুমার সাহা ৭০৫ ভোট পেয়ে নির্বাচিত হন। 

এছাড়া মোহাম্মদ রাশিম মোল্লা আইসিটি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে,  মাহবুুর রহমান ক্রীড়া সম্পাদক পদে, মোহাম্মদ মানোয়ার হোসেন সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে , আপ্যায়ন সম্পাদক পদে মোহাম্মদ সলিম উল্লাহ মেসবাহ ও কল্যাণ সম্পাদক পদে তানভীর আহমেদ নির্বাচিত হন। 

 মোহাম্মদ হাবিব রহমান কার্য নির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হলেন, মহিবুল্লাহ মুহিব, রফিক মৃধা, ফারহানা ইয়াসমিন জুথি, সাঈদ শিপন,  দেলোয়ার হোসেন মহিন ও মোহাম্মদ শরিফুল ইসলাম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image