• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৮ পিএম
আটোয়ারীতে
জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদ্বোধন

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ' এই প্রতিপাদ্যের আলোকে পঞ্চগড়ের আটোয়ারীতে সড়ক র‌্যালি,  পোনা মাছ অবমুক্ত করণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে মঙ্গলবার ( ২৫ জুলাই) সকালে উপজেলা পরিষদ চত্ত¡র থেকে একটি বণার্ঢ়্য র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে উপজলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করে ২৪ - ৩০ জুলাই পর্যন্ত সপ্তাহব্যাপি মৎস্য সপ্তাহের  উদ্বোধন করেন।

এরপর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা (অ: দা:) মোঃ ফজল ইবনে কাওছার আলী। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সফল মৎস্য চাষী মোঃ এমদাদুল হক। এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, মৎস্য চাষী, মৎস্যজীবি, মৎস্য আড়ৎদার, খাদ্য বিক্রেতা,গণমাধ্যম কর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

উপজেলায় মৎস্য চাষে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ পাংগাস চাষী হিসেবে মোঃ এমদাদুল হক, পোনা মাছ উৎপাদনে শ্রেষ্ঠ মেহের আলী’র ছেলে আশরাফুল ইসলাম, রেনু উৎপাদনে শ্রেষ্ঠ উদ্যোক্তা হিসেবে মনিরুজ্জামান (হিরা)কে সম্মননা স্বরূপ পুরস্কার হিসেবে ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image