• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গণফোরাম থেকে ড. কামাল হোসেনকে অব্যহতি, মিজান বহিস্কৃত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১০ পিএম
ড. কামাল হোসেনকে অব্যহতি, মিজান বহিস্কৃত
গণফোরামের সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক : আজ ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) গণফোরামের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবে জনাব মোস্তফা মোহসীন মন্টুর সভাপতিত্বে এক সংবাদ সম্মেলনে ড. কামাল হোসেনকে প্রধান উপদেষ্টা পদ থেকে অব্যহতি ও মিজানুর রহমানকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়।

লিখিত বক্তব্যে বলা হয়, ভোটার বিহিন নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনা সরকার দেশবাসীর উপর একনায়কতন্ত্র তথা স্বেরাচারী শাসন চালিয়ে যাচ্ছে। এর বিরুদ্ধে দেশবাসীর আকাংখা গনতন্ত্র, আইনের শাসন প্রতিষ্ঠাসহ সমাজের সর্বক্ষেত্রে দুর্নীতি ও শোসনমুক্ত সমাজ প্রতিষ্ঠায় জনগন ঐক্য। ঠিক সেইমুহুর্তে ড. কামাল হোসেন কিছু সংখ্যক দলছুট নিস্ক্রিয়, দলের সাথে সম্পর্কহীন, পদত্যাকারী সাবেক গণফোরামের নেতা, দলে বিভেদ সৃষ্টিকারী কতক ব্যক্তি ও তৃণমুল থেকে বিচ্ছিন্ন ব্যক্তিদের নিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষনা করেন। যা গণফোরামের গঠনতন্ত্র ও শৃংখলা পরিপন্থি। কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত কমিটির বিপরীতে সংবাদ সম্মেলন করে কমিটি ঘোষনা খুবই হাস্যকর ও গণফোরামের নেতা-কর্মীদের অবমাননার শামিল।

নেতৃবৃন্দরা বলেন, গণফোরামকে নিয়ে যেকোনো অপতৎপরতার বিরুদ্ধে আমরা তৎপর আছি। আমরা মুক্তিযুদ্ধের চেতনা, বাস্তবায়ন, শোসনমুক্তির সংগ্রাম, ভোট ও জনগণের অধিকার বাস্তবায়নে ঐক্যবদ্ধ সংগ্রাম চালিয়ে যাবো।

অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন, এড. জগলুল হায়দার আফ্রিদি। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মোস্তফা মোহসীন মন্টু, অধ্যাপক আবু সাইয়িদ ও মহিউদ্দিন কাদের।

এ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মেজর অব. আসাদুজ্জামান বীর বিক্রম, খান সিদ্দিকুর রহমান, হাসিব চৌধুরী, আইয়ুব খান ফারুক, লতিফুল বারী হামিম, মাহমুদুল্লাহ মধু, ঢাকা মহানগর ও ঢাকা জেলার নেতৃবৃন্দ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন  গণফোরামের ঢাকা বিভাগীয় সংগঠনিক সম্পাদক জনাব রওশন ইয়াজদানী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image