• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে আনোয়ার সিমেন্ট শীটের সৌজন্যে নির্মাণশিল্পীদের কর্মশালা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫৭ পিএম
আটোয়ারীতে
আনোয়ার সিমেন্ট শীটের সৌজন্যে নির্মাণশিল্পীদের কর্মশালা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : 'আনোয়ার শীট, সব সিজনেই ফিট' শ্লোগানকে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে আনোয়ার সিমেন্ট শীটের সৌজন্যে বর্ণাঢ্য র‌্যালী ও নির্মাণশিল্পীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

আনোয়ার সিমেন্ট শীট কর্তৃপক্ষের সহযোগিতায় এবং উপজেলা ডিলার মেসার্স কমলেশ ট্রেডার্সের যৌথ আয়োজনে বুধবার (২১ জুন) সকালে উপজেলা পরিষদ চত্বর হতে একটি র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে মেসার্স কমলেশ ট্রেডার্সের ৩য় কর্ণধার বিশিষ্ট ব্যবসায়ী গনেশ চন্দ্র ঘোষ (ভানু)’র সভাপতিত্বে দুই শতাধীক নির্মাণ শিল্পীর উপস্থিতিতে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক কর্মশালা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আনোয়ার সিমেন্ট শীটের এম,ডি (বিজনেস) মোঃ মোজাম্মেল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আনোয়ার সিমেন্ট শীটের এজিএম (সেল্স) মোঃ হাবিবুর রহমান, মাহমুদ মেশিনারিজ ঠাকুরগাঁওয়ের স্বত্বাধিকারী মোঃ মাহমুদুল হক ও উপজেলার সুমী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ সামশুল হক বক্তব্য রাখেন।

অন্যান্যের মধ্যে কোম্পানিটির সিনিয়র ম্যানেজার মোঃ রবিউল্লাহ সরকার, জেডএসএম মিথুন বক্শী, ্এএসএম আশিকুর রহমান, এক্সিকিউটিভ মকছিদুল ইসলাম, জুনিয়র এক্সিকিউটিভ জয়নাল হাসান, আবু আনসারী ও তপন কুমার রায় সহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। কর্মশালায় নির্মাণ শিল্পীদের যোগ্যতা অনুযায়ী পুরস্কৃত করা হয় এবং তাৎক্ষণিকভাবে অনুষ্ঠিত র‌্যাফেল ড্রতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। কর্মশালায় বক্তারা আনোয়ার সিমেন্ট শীটের গুনাগুন, ব্যবহার পদ্ধতি সম্পর্কে আলোচনা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image