• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে এসি ল্যান্ডের বিদায় সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫১ পিএম
গফরগাঁওয়ে এ
সি ল্যান্ডের বিদায় সংবর্ধনা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার (এসি ল্যান্ড) সহকারী কমিশনার (ভূমি) মো.ইয়াসিন খন্দকারকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে গফরগাঁও প্রেসক্লাব। মঙ্গলবার দুপুরে  গফরগাঁও প্রেসক্লাব শামছুল হক মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

গফরগাঁও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো.ইয়াসিন খন্দকার  ময়মনসিংহ সদর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে বদলি হয়েছেন। নতুন কর্মস্থলে যোগদান ও গফরগাঁও থেকে বদলিজনিত কারণে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। তিনি ২০২২ সালের ১৮ নভেম্বর সহকারী কমিশনার (ভূমি) হিসেবে গফরগাঁওয়ে যোগদান করেন। 

উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসে সেবার মান বৃদ্ধি ও সেবাপ্রত্যাশীদের হয়রানি বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করে বিদায়ী কর্মস্থলে ব্যাপক প্রশংসিত হয়েছেন। 

এই সময়কালে অনলাইন খারিজ, নামজারি ও খাজনা আদায়ে উপজেলা ভূমি অফিস বিভাগীয় পর্যায়ে কৃতিত্ব অর্জন করেছে। একজন সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তা হিসেবে  আন্তরিকতার সাথে তিনি তাঁর দায়িত্ব পালন করেছেন। 

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লবের সঞ্চালনায় ও সাংবাদিক আতাউর রহমান মিন্টুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি রফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক  শেখ আব্দুল আওয়াল,শফিউল আলম মারুফ, মানব জমিন পত্রিকার  মানসুর আহাম্মদ, কালের কন্ঠের নজরুল ইসলাম, সংবাদ প্রতিদিনের এইচ কবির টিটু, বিজয় টিভির মতিউর রহমান প্রমুখ । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image