• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে ডাকাত ধাওয়া করতে গিয়ে মটরসাইকেল দুর্ঘটনায় আহত ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৯ পিএম
আটোয়ারীতে ডাকাত ধাওয়া করতে গিয়ে মটরসাইকেল দুর্ঘটনায়
আহত

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের পিকআপকে মটরসাইকেল নিয়ে ধাওয়া করতে গিয়ে গাছে ধাক্কা লেগে দুইজন গুরুতর আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। 

ঘটনার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, গত বুধবার (১২ জুলাই) রাত প্রায় পৌনে ৪ টায় ১০/১২ জনের ডাকাত দল উপজেলার মির্জাপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া ( আটোয়ারী -পঞ্চগড় পাকা সড়ক সংলগ্ন) কাজি মোঃ খোরশেদ আলম সিদ্দিকী’র বাসায় অতর্কিতভাবে প্রবেশ করে। অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে সবাইকে জিম্মি করে ঘরের ভিতরে থাকা খোরশেদ আলমের জামাতা ও মেয়ে সহ পরিবারের সদস্যদের হাত  মুখ বেঁধে আসবাবপত্র তল্লাশী সহ তছনছ করে নগদ ৬০ হাজার টাকা , ৩ ভরি স্বর্ণালংকার ও একটি এ্যান্ড্রোয়েট মোবাইল ফোন নিয়ে ঘরের দরজার বাহিরের ছিটকিনি বন্ধ করে দিয়ে চম্পট দেয়। পরে মোবাইল ফোনে ৯৯৯ নম্বর ও  গ্রামের লোকজনকে বিষয়টি জানানো হয়। গ্রামের লোকজন এসে দরজার ছিটকিনি খুলে দেয়। 

কাজি খোরশেদ পরিবারের লোকজন বলেন, ডাকাত দল  পিকআপ নিয়ে এসেছিল। বাসার গেটের কাছে পিকআপ রেখে ডাকাতি করেছে। ডাকাতি শেষে পিকআপে  চড়ে চম্পট দিয়েছে। কাজি খোরশেদ আলম সিদ্দিকীর জামাতা আব্দুল আলীম (২৮) ও ভাতিজা বাবুল হোসেন (৪০) পিকআপটিকে আটক করার জন্য মটরসাইকেল নিয়ে পিছু ধাওয়া করলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে  দু’জনেই গুরুতর আহত হয়। আহতরা বর্তমানে পঞ্চগড় ও রংপুরে চিকিৎসাধীন আছে। 

ডাকাতির ঘটনার খবর পেয়ে আটোয়ারী থানা পুলিশ, পঞ্চগড় ডিবি পুলিশ ও পিবিআই এর পৃথক পৃথক প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা বলেন, কাজি মোঃ খোরশেদ আলম সিদ্দিকীর ছেলে বাদী হয়ে আটোয়ারী থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেছেন। আটোয়ারী থানার মামলা নং ০৭,  তারিখ: ১২/০৭/২০২৩। ডাকাতির ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image