• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে উত্তরবঙ্গ মৌচাষি সমিতির বার্ষিক সম্মেলন ও সেমিনার অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫২ পিএম
উত্তরবঙ্গ মৌচাষি সমিতির বার্ষিক সম্মেলন ও সেমিনার
উত্তরবঙ্গ মৌচাষি সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

হেলালুর রহমান, জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে অনুষ্ঠিত হয়েছে উত্তরবঙ্গ মৌচাষি সমিতির বার্ষিক সম্মেলন। এছাড়া ছিল ‘নিরাপদ মধু উৎপাদন ও বিপননের সমস্যা, সম্ভাবনা ও করনীয়’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এই সম্মেলন ও সেমিনারে সভাপতিত্ব করেন আন্তর্জাতিক ধান গবেষনা কেন্দ্রের সাবেক কান্ট্রি ডিরেক্টর ও বিসেফ ফাউন্ডেশনের সভাপতি ড. মোঃ জয়নাল আবেদীন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদেরী। 

বিশেষ অতিথি ছিলেন, ইউসিবি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ তাহমিদুজ্জামান, বাংলাদেশ সুগারক্রপ গবেষনা প্রতিষ্ঠানের মহাপরিচালক ড. মোঃ আমজাদ হোসেন, বিসেফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক প্রফেসর মোঃ রেজাউল করিম সিদ্দিকী,হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের কান্ট্রি ডিরেক্টর আতাউর রহমান মিতন ও চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম।  স্বাগত বক্তব্য দেন,উত্তরবঙ্গ মৌচাষি সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম। বিসেফের সদস্য ও শিশউকের প্রধান নির্বাহী সাকিউল মিল্লাত মোর্শেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য দেন। 

উত্তরবঙ্গ মৌচাষি সমিতির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আহাদ, মৌচাষি শাহজাহান আলী, মৌচাষি আঃ হান্নান মৌচাষি মনিরুল ইসলাম প্রমূখ।  সম্মেলনে গম্ভীরা গান পরিবেশন করেন শাপলা কালচারাল সেন্টার শিল্পীবৃন্দ।   

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image