• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে জমিসহ গৃহ হস্তান্তর 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৯ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৮ পিএম
আটোয়ারীতে
জমিসহ গৃহ হস্তান্তর 

মোঃ ইউসুফ আলী, আটেয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : সারাদেশের ন্যায় পঞ্চগড়ের আটোয়ারীতেও ভার্চুয়ালী মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক চতুর্থ ধাপে (২য় পর্যায়) জমিসহ গৃহ হস্তান্তরের উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করার ব্যবস্থা করেছেন উপজেলা প্রশাসন। এ উপলক্ষে পরিষদের কনফারেন্স রুমে বুধবার (৯ আগস্ট) সকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠান উপভোগের আগে উপকারভোগীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রিয়াজ উদ্দিন এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম।

একাডেমিক সুপারভাইজার রেজাউন নবী রাজার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে  বক্তব্য রাখেন  সহকারী কমিশনার (ভ‚মি) শায়লা সাঈদ তন্বী, উপজেলা কৃষি অফিসার মোছাঃ নুরজাহান খাতুন, ওসি মোঃ সোহেল রানা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, তোড়িয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহ্ , মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে আবেগ আপ্লুত কণ্ঠে স্বাগত বক্তব্য রাখেন আলোয়াখোয়া ইউনিয়নের বড়সিংগিয়া এলাকার উপকারভোগী মোঃ আলিম উদ্দীন প্রমুখ।  

অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাগণ, উপকারভোগী  সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, “মুজিব বর্ষে একজন মানুষও গৃহহীন ও ভূমিহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এই ঘোষনাকে সামনে রেখে ইতোমধ্যে আটোয়ারী সহ পঞ্চগড় জেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করা হয়েছে। আজ প্রধানমন্ত্রী দেশের আরো ১২৩ টি উপজেলার  ২২,১০১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কর্মসূচীর শুভ উদ্বোধন ঘোষনা করলেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image