• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় বণিক সমিতি’র নব নির্বাচিত কর্মকর্তাদের পরিচিতি সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৯ এএম
মঠবাড়িয়ায়
বণিক সমিতি’র নব নির্বাচিত কর্মকর্তাদের পরিচিতি সভা

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি :  মঠবাড়িয়া বাজার বণিক সমিতির   নব-নির্বাচিত কমিটির কর্মকর্তাদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ জুন) সকাল দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চত্বরে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পৌর প্রশাসক মোঃ আরিফ উল হক। পরিচিত সভায় পৌর শহরের প্রায় দুই সহস্রাধীক ব্যবসায়ী অংশ গ্রহণ করেন।

সভায় বণিক সমিতির সাবেক সভাপতি মোঃ শামসুল আলমের সভাপতিত্বে ও সাবেক যুবলীগের সাধারন সম্পাদক জুলহাস শাহিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল হালিম,বণিক সমিতির নব নির্বাচিত সভাপতি সামসুল আহসান খোকা, সাধারণ সম্পাদক জেলা পরিষদ সদস্য ও অধ্যক্ষ আজীম উল হক, বীর মুক্তিযোদ্ধা মোঃ বেলায়েত হোসেন,মঠবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি মিজানুর রহমান মিজু,সাংবাদিক  মোঃ জাহিদ উদ্দিন পলাশ,সাবেক ছাএলীগ - যুবলীগের সভাপতি ও পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি সাকিল আহমেদ নওরোজ,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদ আলাউদ্দিন আল আজাদ, ডাঃ জলিলুর রহমান দুলাল,  আরিফুল ইসলাম সোহাগ,তৌহিদ সোহেল, খলিলুর রহমান প্রমূখ।। পরিচিত সভায় পৌর শহরের প্রায় দুই সহস্রাধীক ব্যবসায়ী,সুশীল সমাজের প্রতিনিধি, ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে পৌর প্রশাসক মোঃ আরিফ উল হক বলেন,পৌর প্রশাসক হিসেবে দায়িত্ব নিয়েছি। পৌর সভার ২৩ টি একাউন্ট থাকলেও তাতে জমা রয়েছে মাত্র ১ লক্ষ ৪৯ হাজার টাকা। মাত্র ১ লক্ষ ৪৯ হাজার টাকা নিয়ে পৌরবাসীর উন্নয়ন করতে পারবো কিনা জানিনা। পৌরসভার সকল নাগরিকদের জন্য সেবা উন্মুক্ত। নাগরিক সেবা গ্রহন করতে কেউ হয়রানীর শিকার হবে না। কেউ যদি টাকা দাবী করলে তার বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। পরিচ্ছন্ন শহর গড়তে পৌর বাজারে যারা রাস্তা বন্ধ করে ফুটপাতে পণ্য কেনাবেচা করে তাদেরকে উচ্ছেদ করা হবে। আধুনিক ও পরিচ্ছন্ন শহর গড়তে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image