• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক দেনা-পাওনার নয়: কামরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪৫ পিএম
ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক দেনা-পাওনার নয়
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম মন্তব্য করেছেন, ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ, এখানে দেনা-পাওনার সম্পর্ক নয়। মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) সকালে রাজধানীর কামরাঙ্গীরচরে বিএনপি-জামায়াতের অপতৎপরতা প্রতিরোধের লক্ষ্যে যৌথ কর্মিসভায় এ কথা বলেন তিনি।

কামরুল ইসলাম বলেন, ভারতবিরোধী অপপ্রচার করছে বিএনপি। এ অপশক্তি ষড়যন্ত্র করতে পটু, কাজেই সবাইকে সতর্ক থাকতে হবে। বিএনপিকে কোনোভাবেই সন্ত্রাস করার সুযোগ দেয়া হবে না।

জাতীয় দ্বাদশ নির্বাচনে ফাঁকা মাঠে গোল দেয়ার ইচ্ছে আওয়ামী লীগের নেই। বিএনপিকে নির্বাচনের মাঠে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, নির্বাচনে না এলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

আরও পড়ুন: নির্বাচনের প্রস্তুতি নিতে বিএনপিকে আহ্বান ওবায়দুল কাদেরের

দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায় উল্লেখ করে তিনি আরও বলেন, আবার যদি তারা (বিএনপি) নৈরাজ্য করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে। কোনো ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, আন্দোলনের নামে বিএনপি আবারও সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। আন্তর্জাতিকভাবে প্রতিষ্ঠিত সন্ত্রাসী দল তারা।

কামরুল ইসলাম বলেন, নির্বাচন ও নির্বাচন কমিশন মানে না বিএনপি। আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে। সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আন্দোলন করে সরকারের পতন ঘটাতে পারেনি বিএনপি।

তিনি বলেন, একটি গোষ্ঠী যারা দেশের উন্নয়ন চাই না। যারা দেশবিরোধী ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে লড়াই চলছে। বিএনপি ক্ষমতায় থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর নির্যাতন চালিয়েছিল। বিএনপির জন্ম ক্যান্টনমেন্টে। ২০১৮ সালে নির্বাচনে আসা নিয়ে নাটক করেছিল বিএনপি। বিএনপি নির্বাচনে আসে নাই, তাই যেভাবে নির্বাচন হওয়ার সেভাবেই হয়েছে।

কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image