• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে আওয়ামী লীগ নেতা বাবুর মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১৪ পিএম
জামালপুরে আওয়ামী লীগ নেতা বাবুর মুক্তির দাবিতে
মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সহ সভাপতি, জামালপুর জেলার ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক (সদ্য বহিষ্কৃত) আসাদুজ্জামান আকন্দ বাবুর  নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে   মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শনিবার (২ মার্চ) দুপুরে জামালপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি ইকরামুল হক নবীনের সভাপতিত্বে জামালপুর শহরের তমালতলা মোড়ে মানববন্ধনে বক্তব্য রাখেন শহর সেচ্ছাসেবকলীগর সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, আসলাম হোসেন প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আসাদুজ্জামান আকন্দ বাবুকে মিথ্যা মামলা দিয়ে জেলে বন্দী করে রাখা হয়েছে। যার জন্ম আওয়ামী লীগ পরিবারে, ছাত্র জীবন থেকেই যে নেতা কখনো দুর্নীতিকে প্রশ্রয় দেননি,  যিনি কখনো সন্ত্রাসীদের কাছে মাথানত করননি, খালেদা জিয়ার সরকারের ক্লীন হার্ট চলাকালীন সময়ে একটি সন্ত্রাসী মামলা দেখানোর সাহস দেখায়নি। সেই নেতার বিরুদ্ধে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কতিপয় দুষ্কৃতকারী নেতা মিথ্যা সন্ত্রাসী মামলা দিয়ে বাবু কে জেলে বন্ধি করে রেখেছে,আমরা তার নিঃশর্ত মুক্তি চাই।

বক্তারা আরো বলেন, আমরা কোনো অরাজকতা চাই না, প্রশাসনের উপর আমাদের যথেষ্ট আস্থা আছে। তাই প্রশাসনে কাছে আমাদের দাবী আসাদুজ্জামান আকন্দ বাবুর মুক্তি, তার মুক্তির বিলম্বিত হওয়ার কারনে  জামালপুর শহরে কোন রকম অরাজগতা সৃষ্টি হলে এর দায়ভার প্রশাসন কে নিতে হবে।

মানববন্ধন শেষে তমালতলা থেকে একটি মিছিল  শহর প্রদক্ষিন করে। মিছিলটি দয়াময়ী মোড়ে শহীদ মিনারের পাদদেশে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে ইকরামুল হক নবীন আইন শৃঙ্খলা বাহিনী ও মিডিয়া কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের সমাপ্তি ঘোষনা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image