• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে পুকুর থেকে ছাত্রীর লাশ উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪০ পিএম
আটোয়ারীতে পুকুর থেকে
ছাত্রীর লাশ উদ্ধার 

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : নিখোঁজের তিনদিন পরে পঞ্চগড়ের আটোয়ারীতে মোছাঃ ইয়াছমিন আক্তার মোহনা(১৩) নামে এক অষ্টম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারকৃত লাশ উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মোঃ মকবুল হোসেনের মেয়ে। পরিবার সুত্রেজানা গেছে, মোহনা (১৩) 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে পরিবারের লোকজনকে না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। দীর্ঘ সময় ধরে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। আত্মীয় স্বজনদের বাড়ি সহ সম্ভাব্য জায়গায় খুঁজে না পেয়ে আটোয়ারী থানায় একটি সাধারণ ডায়রী করেন মোহনার বাবা মকবুল হোসেন। জিডি নং-৯৬১, তারিখ: ১৯/১০/২০২৩। 

শনিবার ( ২১ অক্টোবর) সকাল প্রায় সাড়ে ৭ টার দিকে  বাড়ীর পিছনের পুকুরে লাশ ভেসে থাকতে দেখে চিৎকার দেয় প্রতিবেশী এক মহিলা। তার চিৎকারে মুহুর্তের মধ্যে লোকজন ছুটে আসে পুকুর ধারে। সাথে সাথে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয়ে লাশ উদ্ধার, সনাক্তকরণ ও প্রাথমিক সুরতহাল শেষ করে ময়না তদন্তের জন্য লাশ পঞ্চগড় মর্গে প্রেরণ করেন। 

জানা গেছে, মোহনা(১৩) বড়দাপ আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির একজন মেধাবী ছাত্রী। ইয়াছমিন আক্তার মোহনা ’র মৃত্যু নিয়ে এলাকায় নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। কেহ ধারণা করছেন, মোহনা সাঁতার জানে না। কোন কারণে পুকুরপাড়ে গিয়ে পুকুরে পড়ে গেছে। সাঁতার না জানার কারণে তার মৃত্যু হয়েছে। কেহ ধারণা করছেন, আত্মহত্যা করেছে। আবার কেহ ধারণা করছেন, তাকে হত্যা করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে। পুলিশ বলেছেন, লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। যদি ‘মোহনা’ হত্যা হয়ে থাকে, তাহলে  হত্যার সাথে জড়িত ব্যক্তিকে পুলিশের হাতে ধরা পড়তে হবে এবং আইনের আওতায় আসতে হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image