• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে নবম শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৩ পিএম
আটোয়ারীতে নবম শ্রেণীর শিক্ষার্থীর
আত্মহত্যা

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে মোছাঃ শাবনুর আক্তার (১৫) নামে এক নবম শ্রেণীর শিক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছে। সে উপজেলার তোড়িয়া ইউনিয়নের মধ্য কাটালী গ্রামের মোঃ হাফিজুল ইসলামের মেয়ে এবং তোড়িয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী। 

পরিবার সূত্রে জানা যায়, গত ১৫ আগষ্ট পার্শ্ববর্তী নদীডাঙ্গী এলাকায় শাবনুর তার ফুপুর বাড়ি মেহমান খেতে যায়। সেখানে একদিন অবস্থান করে সে। পরের দিন অর্থাৎ ১৬ আগষ্ট দুপুরে পরিধেয় জামাকাপড় নিতে তার ফুপা রফিকুল ইসলামের মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে আসে। এসময় ফুপা তাকে বাড়ির গেইটের সামনে নামিয়ে দিয়ে বাইরে শাবনুরের ফিরে আসার জন্য অপেক্ষা করছিল। কাকতালীয়ভাবে সেসময় তাদের বাড়িতে কেউ ছিলনা। দীর্ঘ সময় অপেক্ষার পর শাবনুর ফিরে না আসায় রফিকুল ইসলাম বাড়ির ভেতরে প্রবেশ করেন এবং দেখেন সে বিষপান করেছে। 

পরে তাকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে  ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেন। সেখানে ১৭ আগষ্ট ভোর ৩ টায় শাবনুর মারা যায়। 

এবিষয়ে আটোয়ারী থানার ওসি মোঃ সোহেল রানা জানান, আমরা মেয়েটির আত্মহত্যার খবর পেয়েছি। পরিবারের পক্ষ থেকে এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image