• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কেরানীগঞ্জ জমি রক্ষার দাবীতে সাংবাদিক সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৪ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৬ পিএম
কেরানীগঞ্জ জমি রক্ষার দাবীতে
সাংবাদিক সম্মেলন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার শাক্তা এলাকায় নিজ জমি রক্ষার দাবীতে সাংবাদিক সম্মেলন করেছেন ভুক্তভোগীরা। ০৪ অক্টোবর (বুধবার) দুপুরে কেরানীগঞ্জ প্রেসক্লাব এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

ভুক্তভোগীদের পক্ষে মো. ওবায়দুল হক স্বপন বলেন, শাক্তা ইউনিয়নে আটিগ্রাম এলাকায় একটি স্কুলের নামে সাইনবোর্ড দিয়ে আটিগ্রাম মৌজায় দুটি দাগে ২৩ শতাংশ জমি দখল করেছে একটি কুচক্র মহল। যাহার আরএস দাগ নং ২৬০৮, ৩ শতাংশ,আরএস ২৬১৭ দাগে ২০ শতাংশ মোট ২৩ শতাংশ ।

আমরা আমাদের নিজস্ব জমি দখল করতে গেলে হত্যার হুমকি দেয়। আমরা নিরীহ মানুষ হওয়ার কারনে প্রতিবাদ করতে সাহস পাচ্ছি না। আমাদের জমির কাগজ সঠিক থাকলেও সন্ত্রাসী ভয়ে জমিতে যেতে পারছি না । জমি যাতে উদ্ধার করতে আজকে এই সংবাদ সম্মেলনে এর মাধ্যমে আমাদের জমি ফিরে পেতে মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী, ভূমি মন্ত্রী ও সরকারের উচ্চ মহলের নিকট দৃষ্টি আকর্ষণ ও হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সম্মেলনে উপস্থিতি ছিলেন, আসলাম উদ্দিন, মো. আবিদ উল্লাহ আবিদ, নাসিমা হক, শাহানাজ আলম,রোজিনা আক্তার, মো. ওসমান গনি ও রিনা বেগম প্রমূখ। এ সংবাদ সম্মেলনে কেরানীগঞ্জে  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image