• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অষ্টগ্রামে বোড ল্যান্ডিং কাজে নিম্নমানের পাথর ব্যবহারের অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২০ পিএম
বোড ল্যান্ডিংয়ে নিম্নমানের পাথর ব্যবহারের অভিযোগ
নিম্নমানের পাথর

মিঠামইন প্রতিনিধি, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওর অধ্যাষিত অষ্টগ্রামে প্রায় অর্ধ কোটি টাকার ব্যায়ে বাবু বাজার বোড ল্যান্ডিং নির্মাণ কাজে নিম্নমানের পাথর দিয়ে ব্লক তৈরি অভিযোগ উঠেছে।

উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি অফিস সূত্রে জানা গেছে, উপজেলা সদরে ধলেশ্বরী নদীর তীরবর্তী বোড ল্যান্ডিং ঘাট নির্মাণের জন্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি মাধ্যমে বাস্তবায়ন করার জন্য জেলা নির্বাহী প্রকৌশলী অফিসের থেকে টেন্ডারের মাধ্যমে ১৬৫ মিটার ব্লক সেটিং ও ঘাট নির্মাণের জন্য ব্যয় ধরা হয়েছে ৫৪ লাখ ৩৯ হাজার টাকা এবং টেন্ডারের মাধ্যমে কাজটি পান এক ঠিকাদারি প্রতিষ্ঠান চলতি বছরের জুন মাসে এই কাজ শেষ হওয়ার কথা রয়েছে।

গত রবিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, নিম্নমানের পাথর দিয়ে ব্লক তৈরি করেছে শ্রমিকরা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির অষ্টগ্রাম উপজেলা অফিসে কার্য সহকারী ওয়ার্ক এসিষ্ট্যান্ড মোঃ ফিরোজ মিয়া কাজের তদারকির দায়িত্বে রয়েছেন তাকে এই পাথর সম্পর্কে জিজ্ঞাসা করা হলে সুস্পষ্ট কোনো উত্তর দিতে পারেননি।

এ বিষয়ে অষ্টগ্রাম উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি উপজেলা প্রকৌশলী মোঃ গোলাম সামদানী বলেন, এই বোড ল্যান্ডিং ঘাটের ব্লকের জন্য যেই পাথর আনা হয়েছে তাতে কিছু সমস্যা আছে তবে ঠিকাদার কে বলা হয়েছে  সেগুলো সরিয়ে নিতে । এই পাথর দিয়ে  যদি পরবর্তিতে বক্ল করে থাকে, সেই বক্লগুলো ও বাতিল করে দেবেন বলে তিনি জানান।

 

ঢাকানিউজ২৪.কম / বিজয়কর রতন/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image