• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এশিয়া কাপের শেষ ম্যাচে ব্যাটিংয়ে বাংলাদেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৬ পিএম
এশিয়া কাপ
শেষ ম্যাচে ব্যাটিংয়ে বাংলাদেশ

নিউজ ডেস্ক: এশিয়া কাপের সুপার ফোরের বাংলাদেশ ও ভারতের মধ্যকার ম্যাচে বৃষ্টির সম্ভাবনা কম। কলম্বোয় পুরো ম্যাচ নির্বিঘ্নে হওয়ার আশা দেওয়া দিনে টস হেরে ব্যাটিং পেয়েছে বাংলাদেশ।

কলম্বোয় ভারত ও পাকিস্তানের ম্যাচটি এই উইকেটে অনুষ্ঠিত হয়েছিল। সেই হিসেবে উইকেট যথাযথ পরিচর্যা হলে বড় রান হওয়ার সম্ভাবনা আছে। ভারত এই ম্যাচে তিলক ভার্মাকে অভিষেক করিয়েছে। অন্যদিকে বাংলাদেশ তরুণ পেসার তানজিম সাকিবকে দলে নিয়েছে।

বাংলাদেশ এই ম্যাচে পাঁচ পরিবর্তন এনেছে। নাঈমের জায়গায় একাদশে ফিরেছেন তানজিদ তামিম। মুশফিকের জায়গায় এনামুল হককে নেওয়া হয়েছে। তিনি টপ অর্ডারে ব্যাট করবেন। তিন পেসার তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরিফুলের জায়গায় একাদশে ঢুকেছেন শেখ মাহেদী, মুস্তাফিজুর রহমান ও তানজিম সাকিব।

ভারত এই ম্যাচে একাদশে পাঁচ পরিবর্তন এনেছে। বিরাট কোহলির জায়গায় খেলছেন সূর্যকুমার যাদব। তিলক ভার্মা দলে ঢুকেছেন হার্ডিক পান্ডিয়ার জায়গায়। মোহাম্মদ শামি ও প্রসিদ্ধ কৃষ্ণা খেলছেন যথাক্রমে জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজের জায়গায়। কুলদীপের জায়গায় খেলছেন অক্ষর প্যাটেল।

বাংলাদেশের একাদশ: লিটন দাস, তানজিদ তামিম, এনামুল হক, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মেহেদী মিরাজ, শামীম হোসেন, শেখ মাহেদী, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও তানজিম সাকিব।

ভারতের একাদশ: রোহিত শর্মা, শুভমন গিল, সূর্যকুমার যাদব, কেএল রাহুল, তিলক ভার্মা, ইশান কিষাণ, রবিন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, প্রসিদ্ধ কৃষ্ণা।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image